২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/09/souisate.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর এলাকা থেকে পুলিশ এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, লাউতা ইউনিয়নের বাহাদুরপুর এলাকার বাউরাটুল উচা বাড়ির আপ্তাব আলীর কিশোরী কন্যা নীলিমা আক্তার (১৫) প্রতিবেশির খোলা ঘরে গলায় ফাঁস দেয়। এ খবর পেয়ে রাত সাড়ে ১১ টায় ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় পুলিশ লাশ উদ্ধার করে। লাশের গলায় শাড়ির দিয়ে পেছানো ছিল। লাশটি প্রতিবেশি ফয়জুল ইসলামের খোলা ঘরের তীরে সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তবে কি কারণে কিশোরী আত্মহত্যা করেছে তা জানতে পারেনি পুলিশ।

জানা যায়, রাত ৮টার পর থেকে কিশোরী ঘর থেকে বেরিয়ে যায়। দীর্ঘক্ষণ তার কোন খোঁজ না পেয়ে আশপাশে স্বজনরা খোঁজতে থাকেন। এক পর্যায়ে প্রতিবেশি ফয়জুল ইসলামের খোলা ঘরে তার লাশ ঝুলতে দেখে স্বজনরা পুলিশে খবর দেন।

বিয়ানীবাজার থানার এসআই মহসিন বলেন, লাশের সুরত হাল সম্পন্ন কেরে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হচ্ছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন আসার পর জানা যাবে হত্যা না আত্মহত্যা।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে শিক্ষকের বেত্রাঘাতে শিক্ষার্থী আহত ।। অভিযোগ দায়ের

বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ছাত্র শিবিরের দুই নেতা গ্রেফতার

বিয়ানীবাজারে মরহুম আয়াছ আলী চৌধুরী মেধা বৃত্তি পরীক্ষা আগামী ২৫ ও ২৬ অক্টোবর

কিডনীজনিত রোগে আক্রান্ত নুর উদ্দিন'র পাশে বিয়ানীবাজার মোটর রাইডার্স

সরকার নতুন কাঠামোগত কর্মপদ্ধতি গ্রহণ করেছে– গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী

সিলেটে মাছের পেট থেকে ৬১৪ পিস ইয়াবা উদ্ধার ।। আটক ১

ঘোষণাঃ