২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

নিউইয়র্কে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশ

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/09/SelfieCity_20180903115450_org.jpg?resize=1200%2C630

সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ২ সেপ্টেম্বর রবিবার নিউইয়র্কের ওজনপার্ক জাতীয়তাবাদী ফোরাম যুক্তরাষ্ট্রের আয়োজনে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয় ।

সভায় যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সহ সভাপতি আনেয়ার হোসেনের সভাপতিত্বে,যুক্তরাষ্ট্র ছাত্রদল নেতা মো. ফাহিম শাকিল অপুর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন ওজনপার্কে বসবাসরত যুক্তরাষ্ট্র যুবদলের সহ সভাপতি আতিকুল হক আহাদ,যুক্তরাষ্ট্র যুবদলের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিজান,যুক্তরাষ্ট্র বিএনপি নেতা পারভেজ সাজ্জাদ, বিয়ানীবাজার উপজেলা বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল হাকিম,বিয়ানীবাজার পৌর ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক হাসান আহমেদ, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক দল নেতা নাজেম চৌধুরী রিংকু,বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের সাবেক ছাত্রদল নেতা হোসাইন আহমেদ, বিয়ানীবাজার কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহেল আহমেদ, বিয়ানীবাজার উপজেলা ছাত্রদল নেতা জাকারিয়া হক,নজমুল হোসেন,যুক্তরাষ্ট্র ছাত্রদল নেতা সুমন আহমেদ, আহমেদ সালমান,মুর্শেদ জামান, সারওয়ার আহমেদ শরীফ, সুজন আহমেদ, জাবের, মুন্না, মনি,রাজন উদ্দিন, আশফাক আহমেদ, শামীম আহমেদ, আলী সিদ্দিকী, নাইম আহমেদ চৌধুরী সহ যুক্তরাষ্ট্র ওজনপার্কের জাতীয়তাবাদী ফোরামের নেত্রীবৃন্দ।

প্রতিবাদ সমাবেশ বক্তারা বলেন বেগম জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও সাজানো মামলা দিয়ে আওয়ামী বাকশালী কারাগারে বন্দি করে রাখা হয়েছে। তারা বলেন গণতন্ত্রের মা, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে হবে।

বক্তারা বর্তমান সরকারের কাছে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার দাবি জানান। সকল দলের অংশগ্রহণে একটি নিরপেক্ষ জাতীয় নির্বাচনের দাবি জানানো হয় এই সমাবেশ থেকে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সিলেট জেলা বঙ্গবন্ধু গবেষণা ও স্মৃতি ছাত্র পরিষদের শ্রদ্ধাঞ্জলি

শাহনাজ ঝড়ে এ্যারাইভাল্সের বিশাল সংগ্রহ

শহীদ দিবসে বিয়ানীবাজারের ইউনাইটেড যুব উন্নয়ন সংস্থা, আঙ্গারজুর’র স্কুল ড্রেস বিতরণ

গোলাপগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

আব্দুল্লাহপুর প্রাথমিক বিদ্যালয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

বড়লেখায় দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিকরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত

ঘোষণাঃ