২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

নিউইয়র্কে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশ

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/09/SelfieCity_20180903115450_org.jpg?resize=1200%2C630

সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ২ সেপ্টেম্বর রবিবার নিউইয়র্কের ওজনপার্ক জাতীয়তাবাদী ফোরাম যুক্তরাষ্ট্রের আয়োজনে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয় ।

সভায় যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সহ সভাপতি আনেয়ার হোসেনের সভাপতিত্বে,যুক্তরাষ্ট্র ছাত্রদল নেতা মো. ফাহিম শাকিল অপুর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন ওজনপার্কে বসবাসরত যুক্তরাষ্ট্র যুবদলের সহ সভাপতি আতিকুল হক আহাদ,যুক্তরাষ্ট্র যুবদলের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিজান,যুক্তরাষ্ট্র বিএনপি নেতা পারভেজ সাজ্জাদ, বিয়ানীবাজার উপজেলা বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল হাকিম,বিয়ানীবাজার পৌর ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক হাসান আহমেদ, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক দল নেতা নাজেম চৌধুরী রিংকু,বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের সাবেক ছাত্রদল নেতা হোসাইন আহমেদ, বিয়ানীবাজার কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহেল আহমেদ, বিয়ানীবাজার উপজেলা ছাত্রদল নেতা জাকারিয়া হক,নজমুল হোসেন,যুক্তরাষ্ট্র ছাত্রদল নেতা সুমন আহমেদ, আহমেদ সালমান,মুর্শেদ জামান, সারওয়ার আহমেদ শরীফ, সুজন আহমেদ, জাবের, মুন্না, মনি,রাজন উদ্দিন, আশফাক আহমেদ, শামীম আহমেদ, আলী সিদ্দিকী, নাইম আহমেদ চৌধুরী সহ যুক্তরাষ্ট্র ওজনপার্কের জাতীয়তাবাদী ফোরামের নেত্রীবৃন্দ।

প্রতিবাদ সমাবেশ বক্তারা বলেন বেগম জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও সাজানো মামলা দিয়ে আওয়ামী বাকশালী কারাগারে বন্দি করে রাখা হয়েছে। তারা বলেন গণতন্ত্রের মা, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে হবে।

বক্তারা বর্তমান সরকারের কাছে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার দাবি জানান। সকল দলের অংশগ্রহণে একটি নিরপেক্ষ জাতীয় নির্বাচনের দাবি জানানো হয় এই সমাবেশ থেকে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে শিক্ষকের বেত্রাঘাতে শিক্ষার্থী আহত ।। অভিযোগ দায়ের

বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ছাত্র শিবিরের দুই নেতা গ্রেফতার

বিয়ানীবাজারে মরহুম আয়াছ আলী চৌধুরী মেধা বৃত্তি পরীক্ষা আগামী ২৫ ও ২৬ অক্টোবর

কিডনীজনিত রোগে আক্রান্ত নুর উদ্দিন'র পাশে বিয়ানীবাজার মোটর রাইডার্স

সরকার নতুন কাঠামোগত কর্মপদ্ধতি গ্রহণ করেছে– গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী

সিলেটে মাছের পেট থেকে ৬১৪ পিস ইয়াবা উদ্ধার ।। আটক ১

ঘোষণাঃ