২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

আলীনগর ইউনিয়ন বিএনপি’র পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/09/bbbbbbbbb.jpg?resize=1200%2C630

দীর্ঘদিন পর আলীনগর ইউনিয়ন বিএনপিতে শৃঙ্খলা ফিরেছে। আহবায়ক কমিটির প্রদানের একমাসের মধ্যে ইউনিয়ন বিএনপি’র পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছে উপজেলা বিএনপি। ৭১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন বিএনপি’র নতুন কমিটিতে সৈয়দ মোয়াজ্জেম হোসেন সভাপতি , নওয়াজিস চৌধুরী শাকি সাধারণ সম্পাদক ও মামুন আহমদ (মেম্বার)কে সাংগঠনিক সম্পাদক করে ৭১ বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়েছে। ১০ সেপ্টেম্বর উপজেলা বিএনপি’র সভাপতি-সধারণ সম্পাদক এ কমিটি অনুমোদন করেন।

দীর্ঘদিন অভ্যন্তরীণ বিরোধের জের ধরে কমিটি পাল্টা কমিটি গঠন নিয়ে দুই পক্ষ মুখোমুখি ছিল। উপজেলা বিএনপি গত বছর সংগঠনের কার্যক্রম বন্ধ করে কমিটি বাতিল ঘোষণা করেন। সম্প্রতি সৈয়দ মোয়াজ্জেম হোসেনকে আহবায়ক এবং নওয়াজিশ চৌধুরী শাকি ও মামুন আহমদ (মেম্বার)কে যুগ্ম আহবায়ক করে আহবায়ক কমিটি গঠন করে উপজেলা বিএনপি। এক মাসের বেশি সময় নিয়ে আহবায়ক কমিটি থেকে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ বলেন, দেশের ক্রান্তি লগ্নে জিয়ার সৈনিকরা ঐক্যবদ্ধ। সকল মতবেদ ভুলে আমরা ঐক্যব্ধভাবে এগিয়ে যেতে চাই। সেলক্ষ্যে আলীনগর বিএনপি কাজ করছে। তিনি বলেন, আমরা ইউনিয়ন বিএনপিকে অনুমোদন করেছি। দায়িত্বশীল ইউনিয়নে সংগঠনের কার্যক্রম গতিশীল করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের পরামর্শ দিয়েছি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে শিক্ষকের বেত্রাঘাতে শিক্ষার্থী আহত ।। অভিযোগ দায়ের

বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ছাত্র শিবিরের দুই নেতা গ্রেফতার

বিয়ানীবাজারে মরহুম আয়াছ আলী চৌধুরী মেধা বৃত্তি পরীক্ষা আগামী ২৫ ও ২৬ অক্টোবর

কিডনীজনিত রোগে আক্রান্ত নুর উদ্দিন'র পাশে বিয়ানীবাজার মোটর রাইডার্স

সরকার নতুন কাঠামোগত কর্মপদ্ধতি গ্রহণ করেছে– গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী

সিলেটে মাছের পেট থেকে ৬১৪ পিস ইয়াবা উদ্ধার ।। আটক ১

ঘোষণাঃ