২৪শে মার্চ, ২০১৯ ইং | ১০ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার থেকে নিখোঁজ কিশোর সুলেমান বাড়ি ফিরেছে

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/08/suleman-1.jpg?resize=720%2C420

বিয়ানীবাজার পৌরসভার নয়াগ্রামের সফর উদ্দিনের নিখোঁজ পুত্র সুলেমান আহমদ(১৫) এর সন্ধান পাওয়া গেছে। গতকাল শনিবার বিকেলে সে বাড়ি ফিরেছে বলে জানায় তার পরিবার। গত ৬ আগস্ট সোমবার বিয়ানীবাজার পৌরশহর থেকে নিখোঁজের হওয়ার ৫দিন পর সে নিজে থেকে বাড়ি ফেরে। তবে পরিবারের সদস্যরা জানান, বাড়ি ফেরার সময় সে খুব দুর্বল ছিল। অনেকটা অসাড় শরির নিয়ে সে বাড়ি ফেরে। এই কয়দিন সে কোথায় ছিল তা পরিবারের অভিভাবকদের বলতে পারেনি।

তার খালাতো ভাই জুবের আহমদ জানান, সুলেমান বলেছে তাকে কে যেনো বিয়ানীবাজারে নিয়ে এসেছেন গাড়ি থেকে নামিয়ে দিয়ে যায়। এরপর নিজেই হেঁটে কোনমতে বাড়ি যায়। সে কোথায় ছিলো এখনো কিছু বলতে পারছে না। তার মানসিক অবস্থা ঠিক না থাকায় আমরা থাকে আজ ডাক্তারের কাছে নিয়ে যাই। তবে যেভাবেই হোক সে ফিরে আসায় পরিবারে স্বস্থি নেমে এসেছে। গত কয়েকদিনের আতংক-শংকা কেটে গেছে।

উল্লেখ্য, পৌরসভার নয়াগ্রাম এলাকার বাসীন্দা সফর উদ্দিনের পুত্র সুলেমান আহমদ গত সোমবার বাড়ী থেকে সকাল ১০ টায় বিয়ানীবাজার আব্দুস ছাত্তার শপিং কমপ্লেক্সে আসার উদ্দ্যোশে বের হয়ে বাড়ি ফিরে নি। অনেক খোঁজা খুজি করে তার সন্ধান না তার পিতা বিয়ানীবাজার থানায় একটি ডায়রী করেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার সরকারি কলেজের বার্ষিক মিলাদ মাহফিল সম্পন্ন

ওয়াসিমকে 'বাস থেকে ফেলে হত্যা'- চালক ও হেলপার আটক

‘হেলপারের ধাক্কায়’ ছাত্র নিহত, সিলেটে সড়ক অবরোধ

বৈরাগীবাজার ক্রীড়া সংস্থা'র উদ্যোগে প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

বিয়ানীবাজারের শেখ ওয়াহিদুর রহমান একাডেমী'র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

দৈনিক নয়া দিগন্ত'র বিয়ানীবাজার প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন আবু তাহের রাজু

ঘোষণাঃ