১৫ই অক্টোবর, ২০১৮ ইং | ৩০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার থেকে নিখোঁজ কিশোর সুলেমান বাড়ি ফিরেছে

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/08/suleman-1.jpg?resize=720%2C420

বিয়ানীবাজার পৌরসভার নয়াগ্রামের সফর উদ্দিনের নিখোঁজ পুত্র সুলেমান আহমদ(১৫) এর সন্ধান পাওয়া গেছে। গতকাল শনিবার বিকেলে সে বাড়ি ফিরেছে বলে জানায় তার পরিবার। গত ৬ আগস্ট সোমবার বিয়ানীবাজার পৌরশহর থেকে নিখোঁজের হওয়ার ৫দিন পর সে নিজে থেকে বাড়ি ফেরে। তবে পরিবারের সদস্যরা জানান, বাড়ি ফেরার সময় সে খুব দুর্বল ছিল। অনেকটা অসাড় শরির নিয়ে সে বাড়ি ফেরে। এই কয়দিন সে কোথায় ছিল তা পরিবারের অভিভাবকদের বলতে পারেনি।

তার খালাতো ভাই জুবের আহমদ জানান, সুলেমান বলেছে তাকে কে যেনো বিয়ানীবাজারে নিয়ে এসেছেন গাড়ি থেকে নামিয়ে দিয়ে যায়। এরপর নিজেই হেঁটে কোনমতে বাড়ি যায়। সে কোথায় ছিলো এখনো কিছু বলতে পারছে না। তার মানসিক অবস্থা ঠিক না থাকায় আমরা থাকে আজ ডাক্তারের কাছে নিয়ে যাই। তবে যেভাবেই হোক সে ফিরে আসায় পরিবারে স্বস্থি নেমে এসেছে। গত কয়েকদিনের আতংক-শংকা কেটে গেছে।

উল্লেখ্য, পৌরসভার নয়াগ্রাম এলাকার বাসীন্দা সফর উদ্দিনের পুত্র সুলেমান আহমদ গত সোমবার বাড়ী থেকে সকাল ১০ টায় বিয়ানীবাজার আব্দুস ছাত্তার শপিং কমপ্লেক্সে আসার উদ্দ্যোশে বের হয়ে বাড়ি ফিরে নি। অনেক খোঁজা খুজি করে তার সন্ধান না তার পিতা বিয়ানীবাজার থানায় একটি ডায়রী করেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

যুক্তরাষ্ট্রে নিউইয়র্ক সিটি আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন

লাউতা ইউনিয়ন জাপা'র সভাপতি ছিদ্দেক আলীর মৃত্যুতে হুইপ সেলিম ও উপজেলা জাপা'র শোক

বিয়ানীবাজারে দুইদিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ শীর্ষক কর্মশালার উদ্বোধন

আগামী বুধবার বিয়ানীবাজারে আসছেন শিক্ষামন্ত্রী

সিলেটে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মিছিলে পুলিশের লাঠিচার্জ ।। আটক ১

গোলাপগঞ্জে ২টি চোরাই গরুসহ প্রাইভেটকার জব্দ

ঘোষণাঃ