১৫ই অক্টোবর, ২০১৮ ইং | ৩০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

বিএসকেএস বিয়ানীবাজার উপজেলার আহবায়ক কমিটি গঠন

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/08/675.jpg?resize=720%2C395

বাংলাদেশ সনাতন কল্যাণ সোসাইটি বিয়ানীবাজার উপজেলা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টায় বিয়ানীবাজার উপজেলা অধীনস্থ শ্রী শ্রী রাধামাধব বিশ্বম্ভর জিউর আখড়া প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগের সাধারণ সম্পাদক ডা: পান্না লাল ধর এবং কেন্দ্রীয় কার্যনিবাহী সদস্য ও সিলেট বিভাগের সাংগঠনিক সম্পাদক সুমন ঘোষ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সুদীপ্ত দাসকে আহবায়ক ও নিবেন্দু কুমার দাসকে যুগ্ম আহবায়ক এবং রিপন দাসকে সদস্য সচিব করে ২৩ সদস্য বিশিষ্ট বিয়ানীবাজার উপজেলা আহবায়ক কমিটি গঠন হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- পরিতোষ চন্দ্র পাল, প্রধান দাস, ঋষিকেশ দাস, রিন্টু রাম দাস, সানী দাস, পিংকু দাস, সঞ্জয় দাস, সুবল দাস, সৈকত দাস, রতন দাস, রাহুল, শ্রী মোহন দাস, লিটন দাস, বিপ্র দাস, বিশ্বজিৎ দাস, বাপ্পা চক্রবর্তী, দেবাশীষ দাস, জোনাকী রানী দাস, চঞ্চলা রানী দাস, অপু দাস, প্রিয়াঙ্কা দাস।

সুদীপ্ত দাসের সভাপতিত্বে ও রিপন দাসের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগ (বিএসকেএস) এর সাধারণ সম্পাদক ডা: পান্না লাল ধর, কেন্দ্রীয় কার্যনিবাহী সদস্য ও সিলেট বিভাগ (বিএসকেএস) এর সাংগঠনিক সম্পাদক সুমন ঘোষ, সদস্য সতেন্দ্র মলি­ক (নিউটন), বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ সিলেট জেলার সদস্য স্বপন মোদক, শাহপরান থানার সদস্য সচিব প্রহল­াদ দেবনাথ, গোলাপগঞ্জ থানা আহবায়ক শ্রীসিটন রুদ্র পাল, গোলাপগঞ্জ থানা সাংগঠনিক সম্পাদক পীযুষ দেব, বিমানবন্দর থানার আহবায়ক জয়ন্তী রানী দেবী, সীমা রানী ধর, পুষ্পিতা ধর, সিবানী মলি­ক, প্রতীক ধর জয় প্রমুখ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

লাউতা ইউনিয়ন জাপা'র সভাপতি ছিদ্দেক আলীর মৃত্যুতে হুইপ সেলিম ও উপজেলা জাপা'র শোক

বিয়ানীবাজারে দুইদিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ শীর্ষক কর্মশালার উদ্বোধন

আগামী বুধবার বিয়ানীবাজারে আসছেন শিক্ষামন্ত্রী

সিলেটে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মিছিলে পুলিশের লাঠিচার্জ ।। আটক ১

গোলাপগঞ্জে ২টি চোরাই গরুসহ প্রাইভেটকার জব্দ

পৌরসভার কিচেন মার্কেটে মাছ বিক্রির বিষয়টি বিভ্রান্তিকর! প্রচারণা মাইক জব্দ

ঘোষণাঃ