২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

এই ঈদেও গান নিয়ে আসছেন মাহফুজুর রহমান

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/08/atn.jpg?resize=720%2C395

তার গান গাওয়া নিয়ে আলোচনা-সমালোচনা কম হয় না। সামাজিক যোগাযোগ মাধ্যমেও হয় ভাইরাল! যার বেশির ভাগই নেতিবাচক। তবুও তিনি হাল ছেড়ে দেয়ার পাত্র নন। সকল মালোচনাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে গেয়েই যাচ্ছেন গান। বলছি, ড. মাহফুজুর রহমানের কথা।

সঙ্গীতের প্রতি অসম্ভব ভালোবাসা থেকেই গান গাচ্ছেন বলে জানিয়ে আসছেন তিনি। ২০১৬ সালের কোরবানীর ঈদে তার গাওয়া গান নিয়ে এটিএন বাংলায় প্রচার হয় ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের সঙ্গীতানুষ্ঠান। এরপর থেকে প্রতি ঈদেই তার গাওয়া গান নিয়ে প্রচার হচ্ছে বিশেষ সঙ্গীতানুষ্ঠান। এবার ঈদেও প্রচার হবে তার গাওয়া গানের অনুষ্ঠান ‘বলোনা তুমি কার’।

এতে তার গাওয়া গানগুলোর কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং কৌশিক হোসেন তাপস। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন মান্নান মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং কৌশিক হোসেন তাপস।

অনুষ্ঠানের গানগুলো হলো একটা মন দাও, কত সুন্দর তুমি, স্মৃতি নিয়ে বেঁচে আছি, শুধু তোমাকেই, আমার চেয়ে অনেক বেশি, আজ কেন মনে হয়, আমাকে আর ভালবাসনা, এক থাকার যন্ত্রণা, মনের দুয়ার এবং তোমার এক ফোঁটা চোখের পানি। স্টুডিওসহ দেশে এবং দেশের বাইরের মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে অনুষ্ঠানের গানগুলো। ঈদের তৃতীয়দিন রাত ১০ টা ৩০ মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে শিক্ষকের বেত্রাঘাতে শিক্ষার্থী আহত ।। অভিযোগ দায়ের

বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ছাত্র শিবিরের দুই নেতা গ্রেফতার

বিয়ানীবাজারে মরহুম আয়াছ আলী চৌধুরী মেধা বৃত্তি পরীক্ষা আগামী ২৫ ও ২৬ অক্টোবর

কিডনীজনিত রোগে আক্রান্ত নুর উদ্দিন'র পাশে বিয়ানীবাজার মোটর রাইডার্স

সরকার নতুন কাঠামোগত কর্মপদ্ধতি গ্রহণ করেছে– গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী

সিলেটে মাছের পেট থেকে ৬১৪ পিস ইয়াবা উদ্ধার ।। আটক ১

ঘোষণাঃ