২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

ঈদে মুক্তি পেয়েছে ৩টি সিনেমা

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/08/54-1.jpg?resize=720%2C400

ঈদুল আযহা উপলক্ষে ৫টি সিনেমা মুক্তির ঘোষণা থাকলেও শেষ পর্যন্ত ঈদে মুক্তি পেয়েছে ৩টি সিনেমা। মুক্তি পেতে যাওয়া সিনেমা ৩টি হলো- ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’ ও ‘মনে রেখো’ এবং মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’।

বৃহস্পতিবার (২০ আগস্ট) সরকারি শেষ কর্ম দিবসে রাজা চন্দ পরিচালিত ‘বেপরোয়া’ ও শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ সেন্সর ছাড়পত্র পেলেও সিনেমা দুইটি ঈদে মুক্তি পাচ্ছে না।

এ প্রসঙ্গে পরিচালক শাহীন সুমন সাংবাদিকদের বলেন, ঈদের মাত্র একদিন আগে আমরা সেন্সর ছাড়পত্র পেয়েছি। যার কারণে পোস্টার থেকে শুরু করে অন্যান্য কিছুই প্রস্তুত করতে পারিনি। তাই ঈদে আমরা ‘মাতাল’ মুক্তি দিতে পারছি না।

এদিকে ‘বেপরোয়া’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ জানান, ‘বেপরোয়া’ বাণিজ্যিকভাবে মুক্তি পাচ্ছে না। তবে যেহেতু প্রযোজক ও পরিবেশক সমিতি থেকে সিনেমাটির মুক্তির তারিখ নেওয়া হয়েছে। তাই ঢাকার বাইরে একটি প্রেক্ষাগৃহে অফিশিয়ালি সিনেমাটি মুক্তি দেওয়া হবে।

‘ক্যাপ্টেন খান’
ঈদের সবচেয়ে আলোচিত সিনেমা ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি সারাদেশে ১৮০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। শাকিব-বুবলী ছাড়াও ‘ক্যাপ্টেন খান’-এ আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, সম্রাট, ডন, অমিত হাসান, শিবা সানু, আশীষ বিদ্যার্থী প্রমুখ।

‘মনে রেখো’
এই সিনেমাটিও পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। এতে মাহির বিপরীতে অভিনয় করেছেন কলকাতা নায়ক বনি সেনগুপ্ত। ‘মনে রেখো’র মধ্য দিয়ে বাংলাদেশে বনির অভিষেক ঘটছে। হার্টবিট প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটি ৬০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, জয়ী, সোহেল, তুলিকা ও বিশ্বজিৎ।

‘জান্নাত’
মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ মুক্তি পেতে যাচ্ছে ৩১ প্রেক্ষাগৃহে। অন্যান্য সিনেমার তুলনায় কম সংখ্যক প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি তালিকায় থাকলেও ঈদের আলোচিত অন্যতম সিনেমা এটি। কারণ এই সিনেমার মধ্য দিয়ে পাঁচ বছর পর ‘পোড়ামন’ সিনেমার হিট জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি পর্দায় ফিরছেন। এসএস মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, মারুফ প্রমুখ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে শিক্ষকের বেত্রাঘাতে শিক্ষার্থী আহত ।। অভিযোগ দায়ের

বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ছাত্র শিবিরের দুই নেতা গ্রেফতার

বিয়ানীবাজারে মরহুম আয়াছ আলী চৌধুরী মেধা বৃত্তি পরীক্ষা আগামী ২৫ ও ২৬ অক্টোবর

কিডনীজনিত রোগে আক্রান্ত নুর উদ্দিন'র পাশে বিয়ানীবাজার মোটর রাইডার্স

সরকার নতুন কাঠামোগত কর্মপদ্ধতি গ্রহণ করেছে– গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী

সিলেটে মাছের পেট থেকে ৬১৪ পিস ইয়াবা উদ্ধার ।। আটক ১

ঘোষণাঃ