২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের নকল মেয়র গ্রেফতার

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/86AFEBB1-8F23-407B-8300-DDB584A2D6B0.jpeg?resize=1200%2C630

বিয়ানীবাজার থানা পুলিশ অভিযান চালিয়ে নকল মেয়রকে গ্রেফতার করেছে। সোমবার রাতে পৌরশহরের খাসা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

জানা যায়, খাসা এলাকার একটি বাড়ির দেয়াল সড়কের জায়গায় থাকায় ভাঙ্গা পড়বে- এরকম কথা বলে বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুরের হয়ে মোবাইলে কথা বলে এ নকল মেয়র। আব্দুস শুকুরের কণ্ঠ নকল করে দাসগ্রামের হাবিবুর রহমান এর কাছে টাকা দাবি করে। হাবিবুর রহমান তাদের প্ররোচনায় পড়ে ৪৫ হাজার টাকা দেন। কয়েকদিন পরে প্রতারণারি শিকার হয়েছেন বুঝতে পেরে হাবিবুর রহমান বিয়ানীবাজার থানায় অভিযোগ দায়ের করেন।

পুলিশ অভিযোগ পেয়ে মোবাইল ট্রেসের মাধ্যমে নকল মেয়রের অবস্থান সনাক্ত করে। রাতে অভিযান চালিয়ে নকল মেয়র মুজিবুর রহমান শিপনকে খাসা এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। সে খাসা এলাকার লাল মিয়ার পুত্র। পুলিশ শিপনের সহযোগীকে গ্রেফতার করার চেষ্টা করছে। 

বিয়ানীবাজার থানার ওসি মো. শাহজালাল মুন্সী বলেন, গত জানুয়ারি থেকে মেয়র সেজে টাকা হাতিয়ে নিচ্ছে শিপনসহ তার আরেক সহযোগী। এ রকম বেশ কিছু চক্র বিয়ানীবাজারে সক্রিয় রয়েছে। আমরা সবাইকে গ্রেফতার করার চেষ্টা করছি। তিনি বলেন, শিপন কাজ শেষ করেই মোবাইল ফোন বন্ধ করে দিতো। যার কারণে তাকে গ্রেফতার করতে আমাদের বেগ পেতে হয়েছে। 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজারে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

বিয়ানীবাজারে রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত হলেন মুক্তিযোদ্ধা মোঃ তাহির আলী

সেমিফাইনাল নিশ্চিত করতে পারা বাড়াবাড়ি নয়-ম্যাশ

বিয়ানীবাজারের কয়েকজন যুবকের উদ্যোগে বড়লেখায় নির্মিত হচ্ছে মসজিদ, সহযোগিতা কামনা

বিয়ানীবাজারে বজ্রপাতে বসতবাড়ির গ্যাস রাইজারে আগুন

ঘোষণাঃ