২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজার থানার এসআই মহসিনের কল্যাণে মানসিক রোগীকে ব্যক্তিকে খোঁজে পেল পরিবার

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/occccccccccccc.jpg?resize=720%2C395

রাত তখন দেড়টা। বিয়ানীবাজার-সিলেট সড়কের জিরো পয়েন্ট এলাকায় রাতের ডিউটি পালন করছেন এসআই মহসিন কবির। হঠাৎ উদভ্রান্ত এক যুবক এসে দোকানের সামনে পড়ে থাকা পঁচা একটি আম খেতে থাকে। এসআই মহসিন এগিয়ে এসে তার সাথে কথা বলেন। দোকানের মালিকদের ডেকে তুলে খাবারের ব্যবস্থা করেন। তার সাথে সখ্যতা গড়ে তুলে নাম পরিচয় ও ঠিকানা জানার চেষ্টা করেন।

মানসিক ভারসাম্যহীব যুবকের নাম নাজের আহমদ (৩৫)। চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানার হাজারী খিলগ্রামের কবির আহমদের ছেলে।

এসআই মহসিন নাজেরের দেয়া ঠিকানা সত্যতা যাচাই করতে পুলিশের সার্ভারের সহায়তা নেন। রাঙ্গুনিয়া থানার ডিউটি অফিসারের সাথে কথা বলে সত্যা নিশ্চিত হন। তিনি নাজেরের এলাকার ইউপি সদস্যেও সাথে যোগাযোগ করে তার পরিবারের যোগাযোগ নম্বর সংগ্রহ করেন।

নাজের আহমদরা পাঁচ ভাই। তিন ভাই প্রবাসে থাকেন এবং এক ভাই সেনাবাহিনীর সার্জেন্ট। নাজের আহমদ গত এক বছর থেকে নিখোঁজ রয়েছে। সম্ভাব্য সকল স্থানে খোঁজে পরিবারের লোকজন হতাশ হয়ে পড়েছেন। নাজেরের ভাই শাকিল আহমদ আজ সোমবার বিয়ানীবাজার থানায় এসে নাজের আহমদকে বুঝিয়ে নেন।

এস আই মহসিন কবির বলেন, সাকিল আমার কাছ থেকে ভাইয়ের সংবাদ শুনে দুত কথা বলতে চাইলে আমি যোগাযোগ কওে দেই। তারা কথা বলেন। এরপর আমাকে অনুরোধ করেন আমাদের জিম্মায় যেন রাখা হয়। দুই দিনের মাথায় আজ থানায় এসে সাকিল ভাইকে গ্রহণ করেন। এসআই মহসিন জানান, ফেঞ্চুগঞ্জ থানায় দায়িত্বকালীন সময়ে এরকম এক মানসিক রোগীকে পেয়ে তার পরিবারের কাছে হস্তান্তর করি। সেই রোগীর বাড়ি ছিল রাজশাহী।

 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজারে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

বিয়ানীবাজারে রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত হলেন মুক্তিযোদ্ধা মোঃ তাহির আলী

সেমিফাইনাল নিশ্চিত করতে পারা বাড়াবাড়ি নয়-ম্যাশ

বিয়ানীবাজারের কয়েকজন যুবকের উদ্যোগে বড়লেখায় নির্মিত হচ্ছে মসজিদ, সহযোগিতা কামনা

বিয়ানীবাজারে বজ্রপাতে বসতবাড়ির গ্যাস রাইজারে আগুন

ঘোষণাঃ