২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজার সরকারি কলেজে ৩০ কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে ১০ তলা ভবন।। নকশা তুলে দিলেন শিক্ষামন্ত্রী

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/4.jpg?resize=720%2C395

বিয়ানীবাজার সরকারি কলেজে ৩০ কোটি টাকা ব্যয়ে ১০ তলা ভবন নির্মাণ কাজ শুরু হয়েছে। ২৭৫ ফুট দীর্ঘ এ ভবনের দশতলা ভিত্তির উপর প্রাথমিকভাবে ছয়তলা নির্মাণ করা হবে। রমজানের ঈদের পর ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন শিক্ষামন্ত্রী।

বুধবার বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষের কার্যালয়ে শিক্ষামন্ত্রী নতুন নির্মাণাধীন ভবনের সম্মুখভাগে নকশা তুলে দেন। নকশা তুলে দেয়ার পূর্বে শিক্ষামন্ত্রী তাতে স্বাক্ষর করেন।

বিয়ানীবাজার সরকারি কলেজের প্রশাসনিক ও ছাত্রসংসদ ভবন এরই মধ্যে ভেঙ্গে ফেলা হয়েছে। কলেজের দক্ষিণ পাশের পূর্ব প্রান্ত থেকে টানা পশ্চিম প্রান্তে ২৭৫ ফুট দীর্ঘ ভবন নির্মাণ করবেন শিক্ষা প্রকৌশল বিভাগ। এতে ব্যয় হচ্ছে ত্রিশ কোটি টাকা।

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ নকশা হস্তান্তরকালে উপস্থিত শিক্ষক, শিক্ষার্থী, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতাকর্মীর উদ্দেশ্যে বলেন, বর্তমানে কলেজের দশ হাজারের উপরে শিক্ষার্থী রয়েছে। আগামীতে শিক্ষার্থীর সংখ্যা আরও বাড়বে এবং একই সাথে আমাদের আসন সংখ্যা, বিভাগের সংখ্যা বাড়াতে হবে। এসব চিন্তা থেকে কলেজের আবাসন সংকট দূর করতে নতুন এ ভবন নির্মাণ করার পরিকল্পনা করি। তিনি কলেজের শিক্ষার পরিবেশ নিশ্চিত করতে কলেজ প্রশাসনসহ সকলের প্রতি আহবান জানান।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজারে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

বিয়ানীবাজারে রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত হলেন মুক্তিযোদ্ধা মোঃ তাহির আলী

সেমিফাইনাল নিশ্চিত করতে পারা বাড়াবাড়ি নয়-ম্যাশ

বিয়ানীবাজারের কয়েকজন যুবকের উদ্যোগে বড়লেখায় নির্মিত হচ্ছে মসজিদ, সহযোগিতা কামনা

বিয়ানীবাজারে বজ্রপাতে বসতবাড়ির গ্যাস রাইজারে আগুন

ঘোষণাঃ