২২শে এপ্রিল, ২০১৯ ইং | ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজার কলেজের ইতালী প্রবাসী নিখোঁজ ছাত্র বাবলু ফিরেছে।। অন্ধকার ঘরে বন্ধি ছিল ৫ মাস

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/rtr.jpg?resize=720%2C395

ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গত ৫ জানুয়ারি নিখোঁজ হওয়া বাবলু ৫ মাস পর ফিরেছে। বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক শিক্ষার্থী এবং বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের প্রাক্তন বাসিন্দা বাবলু ইতালী প্রবাসী ছিলেন।

বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাবলুর ফিরে আসার বিষয়টি প্রকাশ পায়। বিয়ানীবাজারের তার সহপাঠিরা বাবলুকে নিয়ে কয়েকটি ছবি পোস্ট করেন।

বাবলু জানায়, চোখবন্ধ করে তাকে রাস্তায় ফেলে দেয়া হয়। চোখ খোলে সে দেখে ঢাকায় আছে সে। সাথে সাথে বাড়িতে ফোন দিয়ে জানায় প্রয়োজনীয় কাগজপত্র ছাড়া তার কাছে আর কিছুই নাই। বাড়িতে থেকে টাকা পাঠানো হলে বাবলু টিকেট কেটে বাসে করে নিজ বাড়ি জুড়ীতে পৌছায়। বাবলু জানায়, ঢাকার বিমানবন্দর থেকে কয়েকজন লোক মুখ কাপড় দিয়ে ঢেকে তাকে কোথায় নিয়ে যায়। টানা একটি অন্ধকার ঘরে বন্ধি করে রেখেছিলো। তবে কি কারণে বাবলুকে তুলে নেয়া হয়েছে এ বিষয়ে সে কিছুই বলেনি।

বাবলু ফিরে আসায় তার পরিবারের মধ্যে স্বস্থি ফিরেছে। তার বিয়ে ঠিক হয়েছে ছিল বিয়ানীবাজার পৌরসভার কসবা গ্রামে। হবু শ্বশুড় বাড়িতেও বইছে আনন্দ।

উল্লেখ্য, ৫ জানুয়ারি ইতালীর ভেনিস থেকে এমিরেট এয়ারলাইন্সের ই কে ৫৮২ ফ্লাইটে যাত্রা করেন বাবলু। তিনি দুবাই হয়ে ৬ জানুয়ারী সকাল ১০ টা ১৫ মিনিটে হযরত শাহ্জালাল বিমানবন্দরে পৌঁছে, বাংলাদেশ বিমানের অভ্যন্তরীন ফ্লাইটে সিলেট পৌঁছানোর কথা ছিল। কিন্তু তিনি উঠেননি। এর পর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট এসে পৌছেছেন সাংসদ নাহিদ

শ্রীলংকায় বোমা হামলা- সিলেটসহ দেশজুড়ে সতর্কাবস্থা

হাজী তাহির আলী ফাউন্ডেশন'র ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম অসুস্থ- দোয়া কামনা

বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ঠ বিয়ানীবাজারবাসী

বিয়ানীবাজার পৌর মেয়রের নামে ভূয়া ফেসবুক আইডি

ইফতা বিভাগে উচ্চতর ডিগ্রী পরীক্ষা দিলেন বিয়ানীবাজারের দুই ছাত্র জমিয়ত নেতা

ঘোষণাঃ