২২শে এপ্রিল, ২০১৯ ইং | ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে উপজেলা ছাত্রদলের ইফতার মাহফিলে নেই উপজেলা বিএনপি’র সভাপতি-সাধারণ সম্পাদক

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/544444.jpg?resize=720%2C395

বিয়ানীবাজার উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদল আয়োজিত ইফতার মাহফিলে অংশ নেন উপজেলা বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদক। আজ শুক্রবার পৌরশহরের একটি অভিজাত রেস্তুরায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলের পূর্বে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে দুঃস্থদের মধ্যে ইফতার বিতরণ করা হয়। উভয় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক ফয়ছল আহমদ চৌধুরী।

উপজেলা ছাত্রদল সভাপতি ফয়েজ আহমদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপি’র সহসভাপতি ও জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম, মহানগর বিএনপি নেতা আব্দুল ফাত্তাহ বকশী, জেলা সহস্বেচ্ছাসেবক সম্পাদক ও উপজেলা বিএনপি;র সহ সম্পাদক ছরওয়ার হোসেন, কাউন্সিলর মিছবা উদ্দিন প্রমুখ।

ছাত্রদলের ইফতার মাহফিলে অংশ নেয়া প্রসঙ্গে উপজেলা বিএনপি’র সভাপতি নজমুল হোসেন পুতুল বলেন, বর্তমান প্রেক্ষাপটে আমাদের চলতে হচ্ছে কেন্দ্রীয় বিএনপি’র নির্দেশে। কোন ধরনের আনুষ্ঠানিকতায় এখন আমরা যাচ্ছি না। কয়েকদিন পূর্বে ছাত্রদলের অন্য একটি ইফতার মাহফিলেও আমরা যাইনি। তিনি বলেন, আগামী মঙ্গলবার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী ও বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে মসজিদে মসজিদে উপজেলা বিএনপি দোয়া মাহফিল করবে।

 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট এসে পৌছেছেন সাংসদ নাহিদ

শ্রীলংকায় বোমা হামলা- সিলেটসহ দেশজুড়ে সতর্কাবস্থা

হাজী তাহির আলী ফাউন্ডেশন'র ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম অসুস্থ- দোয়া কামনা

বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ঠ বিয়ানীবাজারবাসী

বিয়ানীবাজার পৌর মেয়রের নামে ভূয়া ফেসবুক আইডি

ইফতা বিভাগে উচ্চতর ডিগ্রী পরীক্ষা দিলেন বিয়ানীবাজারের দুই ছাত্র জমিয়ত নেতা

ঘোষণাঃ