২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটের ইনাতাবাদে ‘জাস্ট স্মাইল’ এর উদ্যোগে ঈদবস্ত্র বিতরণ

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/KAM.jpg?resize=720%2C395

শনিবার লন্ডন ভিত্তিক ‘জাস্ট স্মাইল’ চ্যারেটি ফান্ডের উদ্যোগে সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের ইনাতাবাদ গ্রামে গরীব ও অসহায় মহিলাদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনকি জালালাবাদের নির্বাহী সম্পাদক ও সিলেট প্রেসক্লাবের সাবেক সহসভাপতি আবদুল কাদের তাপাদার।

জাস্ট স্মাইলের সিলেটের কো-অডিনেটর ও দৈনিক জালালাবাদের স্টাফ রির্পোটার মো. কামরুল ইসলামের সভাপতিত্বে ও মাহমুদুর রহমান মুহিন এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট মহানগর শেখ রাসেল স্মৃতি সংসদ এর সহসভাপতি মোজাম্মেল হোসেন, নাজমুল হোসাইন, কামরুজ্জামান, ইয়াসিন আহমদ প্রমুখ। জাস্ট স্মাইল প্রথম দফা সুনামগঞ্জ উপজেলার দোয়ারাবাজার উপজেলার তিনটি মাদ্রাসায় এতিম ও দু:স্থ ছাত্রদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। উপজেলার দোয়ালি ইউপির ‘দারুল হেরা ইসলামীয়া দাখিল মাদ্রাসা’,‘মদিনাতুল উলুম দোহালিয়া বাজার মাদ্রাসা’ ও ‘আবু বকর সিদ্দিক (রা:) মাদ্রাসা’র শিক্ষার্থীদের মাঝে শনিবার এই বস্ত্র বিতরণ করা হয়। দ্বিতীয় দফা জৈন্তাপুর উপজেলার তিনটি মাদ্রাসায়, শহরতলীর বড়গুল এলাকা মাদ্রাসায়, শহরতলীর মইয়ারচর গ্রামে ও সর্বশেষ ইনাতাবাদ গ্রামে জাস্ট স্মাইলের ঈদবস্ত্র বিতরণ করা হয়। প্রায় আট শতাধিক মানুষের মাঝে এই ঈদ সামগ্রী দেয়া হয়।

জাস্ট স্মাইলের এই ক্যাম্পেইনের সহযোগিতায় ছিলেন ইংল্যান্ড প্রবাসী জিয়া উদ্দিন, ইমরুল ইসলাম, সালেহ আহমদ, আব্দুর রব, মিনারা কে উদ্দিন। তাদের উদ্যোগে গঠিত ‘জাস্ট স্মাইল’ বিভিন্ন দেশে তাদের কার্যক্রম চালাচ্ছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

মাছ নাই বাজার আছে- মৎস্য ব্যবসায়ীরা ব্যস্ত আড্ডায়

সিলেট জেলার শ্রেষ্ঠ ইউএনও কাজী আরিফুর রহমান

ডিজিটাল সিকিউরিটি এ্যাক্ট ২০১৮ ।। হোক প্রতিবাদ, গর্জে উঠুক প্রাণ

চান্দগ্রাম-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কে সংস্কার কাজে ধীরগতি ।। স্থানীয়দের দুর্ভোগের অন্ত নেই

জিততেই হবে আজ- ফাইনালের আগে টাইগারদের 'ফাইনাল'

বিয়ানীবাজারে আটক দুই শিবির নেতাকে কারাগারে প্রেরণ

ঘোষণাঃ