২০শে অক্টোবর, ২০১৮ ইং | ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

মৎসজীবীদের অধিকার প্রতিষ্ঠা করতে কাজ করবো- বিয়ানীবাজারে হুইপ সেলিম উদ্দিন

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/6454.jpg?resize=720%2C395

বিরোধীদলীয় হুইপ, সিলেট-০৫ আসনের সাংসদ আলহাজ্ব সেলিম উদ্দিন এমপি বলেছেন, মৎসজীবী ভাইদের অধিকার প্রতিষ্ঠা করতে কাজ করবো। আপনাদের সাথে থেকে প্রত্যেকটি আন্দোলন সংগ্রামে নিজেকে যুক্ত রাখবো। তিনি বিয়ানীবাজারে মৎস্যজীবীদের অধিকার হরণ করার অভিযোগের বিষয়ে বলেন, আমি জানি না কিভাবে আপনাদের অধিকার হরণ করা হয়েছে। যদি এখানে বৈষম্য করা হয় তাহলে এর বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। এটা উদ্ধার করতে হবে। প্রয়োজনে আইনের সহায়তা নিতে হলে নেয়া হবে। শিক্ষামন্ত্রীসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের মন্ত্রীর সাথে কথা বলে বিষয়টি সমাধান করার হবে জানিয়ে তিনি বলেন, আমাদের সকলের প্রচেষ্টায় আপনাদের অধিকার ফিরিয়ে দেয়া হবে। বিয়ানীবাজারের সকল জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের দায়িত্বশীল কর্মকর্তাদের এ বিষয়ে সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আহবান জানান।

আজ সোমবার বিকালে বিয়ানীবাজার মৎস ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেড আয়োজিত ইফতার মাহফিল পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আহাদ কলা মিয়ার সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগ নেতা আব্দুল হাসিব ও শহিদ আহমদের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাপ্তাহিক গোলাপগঞ্জ বিয়ানীবাজার সংবাদের সম্পাদক এড. মাও. রশীদ আহমদ, সিলেট জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম, বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান মুন্সী, গোলাপগঞ্জ পৌরসসভার প্রাক্তন মেয়র জাকারিয়া আহমদ পাপলু, বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম পল্লব প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আব্দুল কাইয়ূম, মিছবাহ উদ্দিন, এড. মাসুক আহমদ নজমুল হক, মানিক মিয়া, রহিম উদ্দিন, এহসানুল হক শামীম, ইউনুস আহমদ, হাবিবুর রহমান মুহিব, আহমদ রেজা চৌধুরী, সুমন আহমদ, রুহুল আমিন, শামীম আহমদ প্রমুখ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে লাইম লাইটে থাকবে যারা

দীর্ঘ ৫ বছর বন্ধ থাকার পর চান্দগ্রাম-বড়লেখা-কুলাউড়া সড়কে মিনিবাস সার্ভিস শুরু

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি চিকিৎসকদের পাশে কানাইঘাটের ডা. রেজা আলী

৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর

দাবি আদায় না হলে ২৮ ও ২৯ অক্টোবর সিলেটে পরিবহন ধর্মঘট

কাল থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ

ঘোষণাঃ