২০শে অক্টোবর, ২০১৮ ইং | ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাষ্ট ইতালির কার্যনির্বাহী কমিটি গঠিত।। সভাপতি জাছিম, সাধারণ সম্পাদক আব্দুল বাসিত

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/itali.jpg?resize=704%2C430

বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাষ্ট ইতালির দ্বিতীয় মেয়াদী কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে। গতকাল শনিবার স্থানীয় জলখাবার রেষ্টুরেন্টে নতুন কমিটি ঘোষণা করা হয়। জাছিম আহমেদকে সভাপতি ও আব্দুল বাসিত দলইকে সাধারণ সম্পাদক করে ট্রাষ্টের ২০১৮-২০২০ সনের ১৭ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন পরিচালনা কমিটির প্রধান ইমাম উদ্দিন, শরিফ উদ্দিন ও মঈনুল হক।

নির্বাহী পরিষদের অন্যান্য সদস্য হলেন সহ সভাপতি মাহদী আহমেদ (মুকিত), সহ সভাপতি ফয়সল খাঁন, সহ সাধারণ সম্পাদক আব্দুল হাসিব (শাহনূর), সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন (শাহ আলম), কোষাধ্যক্ষ আমিনুর রহমান জয়েদ, প্রচার সম্পাদক তোফায়েল উদ্দিন, দপ্তর সম্পাদক মাসুম আহমেদ, যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল আহাদ, আইন ও আন্তর্জাতিক সম্পাদক নাহিদ হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সুয়েব আহমেদ, শ্রম ও কল্যাণ সম্পাদক শিমুল চৌধুরী , ত্রান ও দুর্যোগ সম্পাদক আব্দুল মুহিত দলই , মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক রেবিনা আক্তার, সদস্য মস্তাক আহমেদ, সদস্য গোলাম মাহমুদ দিপু ।

এ সময় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাষ্টের ট্রাষ্টি ছাড়াও মিলানের বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, আঞ্চলিক নেতৃবৃন্দ। অনুষ্ঠান শেষে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে লাইম লাইটে থাকবে যারা

দীর্ঘ ৫ বছর বন্ধ থাকার পর চান্দগ্রাম-বড়লেখা-কুলাউড়া সড়কে মিনিবাস সার্ভিস শুরু

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি চিকিৎসকদের পাশে কানাইঘাটের ডা. রেজা আলী

৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর

দাবি আদায় না হলে ২৮ ও ২৯ অক্টোবর সিলেটে পরিবহন ধর্মঘট

কাল থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ

ঘোষণাঃ