২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/catrodol-iftar.jpg?resize=720%2C397

সিলেট জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, দেশে আইনের শাসন ও গণতন্ত্র নেই। সরকার বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা এবং সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার জনপ্রিয়তায় ঈর্ষান্বীত হয়ে তাকে জেলে পাটিয়ে ক্ষমতা চিরস্থায়ী করতে চায়। কিন্তু তাদের দিবাস্বপ্ন কখনো পূরণ হবে না। তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। আমাদের নেত্রী ছাড়া এদেশে কোন নির্বাচন হবে না।

আজ শুক্রবার বিকালে বিয়ানীবাজার উপজেলা, কলেজ ও পৌর ছাত্রদলের উদ্যোগে স্থানীয় একটি সেন্টারে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকী ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিশিষ্ট শিল্পপতি ফয়সল চৌধুরী আরও বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে আগামী নির্বাচন হলে দেশের গণতন্ত্রকামী মানুষ জুলুমবাজ সরকারকে ব্যালটের মাধ্যমে প্রত্যাখান করবে। এজন্য তিনি বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলার বিএনপি পরিবারের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে প্রস্তুত হওয়ার আহ্বান জানান।

বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের সভাপতি ফয়েজ আহমদের সভাপতিত্বে ও বিয়ানীবাজার পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক আহসান জামিলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি আব্দুল ফাত্তাহ বকশী, যুগ্ম সম্পাদক মাহবুব কাদির শাহী, সিলেট জেলা পরিষদের সদস্য নজরুল হোসেন, সিলেট জেলা বিএনপির সহ স্বেচ্ছাসেবক সম্পাদক ও উপজেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক ছরওয়ার আহমদ, সহ দপ্তর সম্পাদক জামিল আহমদ, বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর মিছবাহ উদ্দিন, উপজেলা উলামা দলের সভাপতি মাহবুব আহমদ ফয়েজী, উপজেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল গফুর, মোল্লাপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক লোকমান আহমদ, তিলপাড়া ইউপি সদস্য হোসেন আহমদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রদলের জলবায়ু বিষয়ক সম্পাদক আলী আকবর রাজন, জেলা ছাত্রদলের সদস্য লুৎফুর রহমান, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এনামুল ইসলাম, সহ সভাপতি ইমরান আহমেদ চৌধুরী ইমন, আবুল কালাম আজাদ, সাইদুর রহমান আলমগীর, রেজা আহমেদ, কবির হোসেন, আকমল হোসেন, আশিক আহমেদ, রাজেল আহমেদ, সাইদুল ইসলাম, জামিল আহমেদ, মাহবুব আহমেদ, জাহাঙ্গীর হোসেন, আশরাফ হোসেন, নোমার, নাঈম, জাবেদ আহমেদ, কলেজ ছাত্রদলের সভাপতি অলিউর রহমান, সাধারণ সম্পাদক আক্তার হোসেন লিমন, আবুল কালাম আজাদ, আব্দুর রহিম, মহি উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ফাহিম আহমেদ, দোলোয়ার হোসেন, মকবির হোসেন, সাহেদ আহমেদ, হাসান আহমেদ, রেজা আহমেদ, বখতিয়ার হোসেন রনি প্রমুখ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

দুবাগ স্কুল এণ্ড কলেজ ম্যানেজিং কমিটির নির্বাচন ।। কলেজে আশফাক-শফিক, স্কুলে মাসুক-রুহেল নির্বাচিত

সাংবাদিক আহমদ রেজা চৌধুরী'র দাদীর ইন্তেকাল ।। সাংবাদিক মহলের শোক

বিয়ানীবাজারে নতুন নিয়োগ পাওয়া শিক্ষকের বিরুদ্ধে নাগরিক সনদ জালিয়াতির অভিযোগ

বিয়ানীবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী শিক্ষকের বেত্রাঘাতে আহত ।। হাসপাতালে ভর্তি

বিয়ানীবাজারে শিক্ষকের বেত্রাঘাতে শিক্ষার্থী আহত ।। অভিযোগ দায়ের

বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ছাত্র শিবিরের দুই নেতা গ্রেফতার

ঘোষণাঃ