১৫ই আগস্ট, ২০১৮ ইং | ৩১শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে মহিলার টাকা ছিনতাই- গ্রেফতারকৃত ছিনতাইকারিদের জেলহাজতে প্রেরণ

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/chinthaikary.jpg?resize=720%2C395

বিয়ানীবাজার পৌরসভার নিদনপুর এলাকা থেকে গত ১৬ মে অটোরিক্সা যাত্রি মহিলার হাতে ছুরিকাঘাত করে টাকা ছিনতাইয়ের ঘটনায় পুলিশ সিলেটে অভিযান চালিয়ে তিন ছিনতাইকারিকে গ্রেফতার করে। প্রায় ২৬দিন পর প্রযুক্তির সহায়তায় পুলিশ তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। এ তিন ছিনতাইকারি আন্ত জেলা ছিনতাইকারির সক্রিয় সদস্য। বিভাগের চারজেলায় তাদের শক্ত নেটওয়ার্ক রয়েছে।

পুলিশ আজ বুধবার আদালতের মাধ্যমে তিন ছিনতাইকারির দুইজনকে পুলিশ জেল হাজতে প্রেরণ করেছে। এর আগে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে দশটায় গ্রেফতারকৃত ছিনতাইকারি এবং পুলিশী অভিযান নিয়ে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন থানা ওসি শাহজালাল মুন্সী।

তিনি বলেন, ঘটনার দিন চার ছিনতাইকারি সকাল সাড়ে ১০টা থেকে বিয়ানীবাজার পৌরশহরে বিচ্ছিন্নভাবে অবস্থান করে। তারা টার্গেট সনাক্ত করে একত্রিত হয়ে ছিনতাই করে বিয়ানীবাজার-চন্দরপুর সড়ক দিয়ে পালিয়ে যায়। তিনি বলেন, ছিনতাইকারিরা সকাল সাড়ে ৮টায় সিলেটের শহরতলীর কদমতলী এলাকায় মিলিত হয়। মোবাইল ট্রাকিং এর মাধ্যমে তাদের গতিবিধি সনাক্ত করে আমরা তাদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি। সোমবার সারাদিন সিলেটে অবস্থান করেছি। এরা খুব ধূর্ত। দ্রুত নিজেরে অবস্থান পরিবর্তন করে। শেষ পর্যন্ত চার ছিনতাইকারির তিনজনকে গ্রেফতার করেছি। অপরজনকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করতে পারবো। তিনি জানান, তিনজনই ছিনতাই ঘটনার কথা স্বীকার করেছে। এর মধ্যে একজনের কাছ থেকে ছিনতাই করা ১২ হাজার টাকা উদ্ধার করা হয়।

ছিনতাইকারিরা হলো- সেলিম আহমদ ওরফে অনিক ওরফে বটলা সেলিম (৩০)। সে কুলাউড় থানার রঙ্গির কুল এলাকার উসনপুর গ্রামের মৃত চুনু মিয়ার পুত্র, বেলাল আহমদ ওরফে জাকির (৩৫), গোলাপগঞ্জ থানার চন্দনভাগ গ্রামের মৃত আব্দুল জলিল এর পুত্র এবং এনামুল হক (৩০) সুনামগঞ্জের জগন্নাথপুর থানার হবিবপুর এলাকার আব্দুস ছালাম এর পুত্র। আসামীদের মধ্যে সেলিম ও বেলালকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এনামুলকে অপর আসামীকে গ্রেফতার করতে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে রাখা হয়েছে।

উল্লেখ্য, গত ১৬ মে বিয়ানীবাজার পৌরশহরের জামানপ্লাজার ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের শাখা থেকে ২ লাখ ২১ হাজার টাকা উত্তোলন করে অটোরিক্সায় যাওয়ার পথে নিদনপুর কেন্দ্রীয় মসজিদের সামনে দুইটি মোটর সাইকেল দিয়ে চার ছিনতাইকারি তাদের গতিরোধ করে। এ সময় মহিলার কাছ থেকে ছুরিকাঘাত করে টাকা ভর্তি ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারিরা।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে শোক দিবস পালিত

বিয়ানীবাজার সরকারি কলেজে জাতির জনকের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

গোলাপগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতি ।। ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট

ইতালিতে বিয়ে মুম্বাইয়ে রিসেপশন

যেভাবে বঙ্গবন্ধুর ৫ খুনির মৃত্যুদণ্ড কার্যকর হয়

আজ জাতীয় শোক দিবস ।। বিয়ানীবাজারে শোক দিবসের সকল প্রস্তুতি সম্পন্ন

ঘোষণাঃ