১৫ই অক্টোবর, ২০১৮ ইং | ৩০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে মহিলার টাকা ছিনতাইকারি ৩জন গ্রেফতার

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/05/Beanibazar-map-1.png?resize=720%2C400

বিয়ানীবাজার থানা পুলিশের অভিযানে মহিলার টাকা ছিনতাইকারি ৩জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দিবাগত রাতে সিলেট থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সী একদল পুলিশ নিয়ে এ অভিযান পরিচালনা করেন। অভিযানে চিহ্নিত ছিনতাইকারী সেলিম ওরফে বেট্যাকা সেলিমকে দুই সহযোগীসহ গ্রেফতার করা হয়। প্রযুক্তি ব্যবহার করে সিলেট শহর ও শহরতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, গত ১৬ মে বিয়ানীবাজার পৌরশহরের জামানপ্লাজার ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের শাখা থেকে ২ লাখ ২১ হাজার টাকা উত্তোলন করে অটোরিক্সায় যাওয়ার পথে নিদনপুর কেন্দ্রীয় মসজিদের সামনে দুইটি মোটর সাইকেল দিয়ে চার ছিনতাইকারি তাদের গতিরোধ করে। এ সময় মহিলার কাছ থেকে ছুরিকাঘাত করে টাকা ভর্তি ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারিরা।

বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সী বলেন, চার ছিনতাইকারি সকাল সাড়ে ১০টা থেকে বিয়ানীবাজার পৌরশহরে বিচ্ছিন্নভাবে অবস্থান করে। তারা টার্গেট সনাক্ত করে একত্রিত হয়ে ছিনতাই করে বিয়ানীবাজার-চন্দরপুর সড়ক দিয়ে পালিয়ে যায়। তিনি বলেন, ছিনতাইকারিরা সকাল সাড়ে ৮টায় সিলেটের শহরতলীর কদমতলী এলাকায় মিলিত হয়। মোবাইল ট্রাকিং এর মাধ্যমে তাদের গতিবিধি সনাক্ত করে গ্রেফতার করা হয়েছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

যুক্তরাষ্ট্রে নিউইয়র্ক সিটি আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন

লাউতা ইউনিয়ন জাপা'র সভাপতি ছিদ্দেক আলীর মৃত্যুতে হুইপ সেলিম ও উপজেলা জাপা'র শোক

বিয়ানীবাজারে দুইদিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ শীর্ষক কর্মশালার উদ্বোধন

আগামী বুধবার বিয়ানীবাজারে আসছেন শিক্ষামন্ত্রী

সিলেটে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মিছিলে পুলিশের লাঠিচার্জ ।। আটক ১

গোলাপগঞ্জে ২টি চোরাই গরুসহ প্রাইভেটকার জব্দ

ঘোষণাঃ