২২শে জুন, ২০১৮ ইং | ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে মহিলার টাকা ছিনতাইকারি ৩জন গ্রেফতার

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/05/Beanibazar-map-1.png?resize=720%2C400

বিয়ানীবাজার থানা পুলিশের অভিযানে মহিলার টাকা ছিনতাইকারি ৩জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দিবাগত রাতে সিলেট থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সী একদল পুলিশ নিয়ে এ অভিযান পরিচালনা করেন। অভিযানে চিহ্নিত ছিনতাইকারী সেলিম ওরফে বেট্যাকা সেলিমকে দুই সহযোগীসহ গ্রেফতার করা হয়। প্রযুক্তি ব্যবহার করে সিলেট শহর ও শহরতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, গত ১৬ মে বিয়ানীবাজার পৌরশহরের জামানপ্লাজার ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের শাখা থেকে ২ লাখ ২১ হাজার টাকা উত্তোলন করে অটোরিক্সায় যাওয়ার পথে নিদনপুর কেন্দ্রীয় মসজিদের সামনে দুইটি মোটর সাইকেল দিয়ে চার ছিনতাইকারি তাদের গতিরোধ করে। এ সময় মহিলার কাছ থেকে ছুরিকাঘাত করে টাকা ভর্তি ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারিরা।

বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সী বলেন, চার ছিনতাইকারি সকাল সাড়ে ১০টা থেকে বিয়ানীবাজার পৌরশহরে বিচ্ছিন্নভাবে অবস্থান করে। তারা টার্গেট সনাক্ত করে একত্রিত হয়ে ছিনতাই করে বিয়ানীবাজার-চন্দরপুর সড়ক দিয়ে পালিয়ে যায়। তিনি বলেন, ছিনতাইকারিরা সকাল সাড়ে ৮টায় সিলেটের শহরতলীর কদমতলী এলাকায় মিলিত হয়। মোবাইল ট্রাকিং এর মাধ্যমে তাদের গতিবিধি সনাক্ত করে গ্রেফতার করা হয়েছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

ক্যান্সার আক্রান্ত বিয়ানীবাজারের ময়নুল চান বিত্তবানদের সহযোগিতা

বিয়ানীবাজার পৌরসভার অর্ধশত কোটি টাকার বাজেট আসছে ।। নতুন বাজেটে শহরকে প্রাধান্য দেয়ার আভাস

কামরানকে সাথে নিয়ে আওয়ামী লীগের দলীয় মনোয়নপত্র জমা দিলেন বিয়ানীবাজারের সন্তান মাহি উদ্দিন সেলিম

বিয়ানীবাজারে আলম হত্যাকাণ্ডের প্রধান আসামী মতিউর গ্রেফতার

বিয়ানীবাজার পৌরসভার প্রাক বাজেট নিয়ে সাংবাদকিদের সাথে মতবিনিমিয়

বিয়ানীবাজার কলেজ রোড সংস্কারে ব্যয় হবে ৪৯ লাখ টাকা ।। নতুন নাম প্রমথ নাথ সড়ক

ঘোষণাঃ