২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের আলীনগরে শাহিন-খালিক ফাউন্ডেশনের নগদ অর্থ বিতরণ

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/branibazar-shahin-khalik-fu.jpg?resize=720%2C395

বন্যায় কবলিত অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করেছে শাহিন খালিক ফাউন্ডেশন। বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে ফাউন্ডেশনের পক্ষ থেকে এ অর্থ বিতরণ করা হয়। গত কয়েকদিন থেকে অসহায় পরিবারের বাড়ি গিয়ে শাহিন খালিক ফাউন্ডেশনের পক্ষে অর্থ সহায়তা প্রদান করেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন।

সম্প্রতি উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সুরমা নদীর পানি বিপদসীমা উপর দিয়ে প্রবাহিত হওয়া আলীনগর ও চারখাই ইউনিয়ন প্লাবিত হয়। ইউনিয়নের মধ্যাঞ্চল ও নিম্নাঞ্চল প্লাবিত হওয়ায় বিপদে পড়েন অসহায় খেটে খাওয়া পরিবারগুলো। অনেক বাড়ি হাটু পানিতে তলিয়ে যায়।

চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন বলেন, আমাদের সমাজে মানুষ কতভাবে বিপদের মধ্যে আছে সেটা সরেজমিন না গেলে উপলব্দি করা যাবে না। শাহিন খালিক ফাউন্ডেশন এসব অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। তাদের সহায়তা প্রদান করেছে এর জন্য ইউনিয়নের পক্ষ থেকে এ ফাউন্ডেশনের সকল দায়িত্বশীলদের ধন্যবাদ জানাচ্ছি। আগামীতে ফাউন্ডেশনের মাধ্যমে আমার ইউনিয়নের অসহায় মানুষের পাশে থাকবেন এ আশাবাদ ব্যক্ত করি। একই সাথে সমাজের সকল বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানাই।

উল্লেখ্য ফাউন্ডেশনের উদ্যোক্তা শাহিন খালিক বিয়ানীবাজারের কৃতি সন্তান যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্রথম নির্বাচিত সিটি কাউন্সিলম্যান। তিনি বিয়ানীবাজারের প্রথম অনলাইন পত্রিকা বিয়ানীবাজার নিউজ ২৪ ও প্রথম ২৪ ঘন্টা টেলিভিশন চ্যানেল এবি টিভির অন্যতম পরিচালক।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সাংবাদিক আহমদ রেজা চৌধুরী'র দাদীর ইন্তেকাল ।। সাংবাদিক মহলের শোক

বিয়ানীবাজারে নতুন নিয়োগ পাওয়া শিক্ষকের বিরুদ্ধে নাগরিক সনদ জালিয়াতির অভিযোগ

বিয়ানীবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী শিক্ষকের বেত্রাঘাতে আহত ।। হাসপাতালে ভর্তি

বিয়ানীবাজারে শিক্ষকের বেত্রাঘাতে শিক্ষার্থী আহত ।। অভিযোগ দায়ের

বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ছাত্র শিবিরের দুই নেতা গ্রেফতার

বিয়ানীবাজারে মরহুম আয়াছ আলী চৌধুরী মেধা বৃত্তি পরীক্ষা আগামী ২৫ ও ২৬ অক্টোবর

ঘোষণাঃ