১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের আলীনগরে শাহিন-খালিক ফাউন্ডেশনের নগদ অর্থ বিতরণ

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/branibazar-shahin-khalik-fu.jpg?resize=720%2C395

বন্যায় কবলিত অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করেছে শাহিন খালিক ফাউন্ডেশন। বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে ফাউন্ডেশনের পক্ষ থেকে এ অর্থ বিতরণ করা হয়। গত কয়েকদিন থেকে অসহায় পরিবারের বাড়ি গিয়ে শাহিন খালিক ফাউন্ডেশনের পক্ষে অর্থ সহায়তা প্রদান করেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন।

সম্প্রতি উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সুরমা নদীর পানি বিপদসীমা উপর দিয়ে প্রবাহিত হওয়া আলীনগর ও চারখাই ইউনিয়ন প্লাবিত হয়। ইউনিয়নের মধ্যাঞ্চল ও নিম্নাঞ্চল প্লাবিত হওয়ায় বিপদে পড়েন অসহায় খেটে খাওয়া পরিবারগুলো। অনেক বাড়ি হাটু পানিতে তলিয়ে যায়।

চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন বলেন, আমাদের সমাজে মানুষ কতভাবে বিপদের মধ্যে আছে সেটা সরেজমিন না গেলে উপলব্দি করা যাবে না। শাহিন খালিক ফাউন্ডেশন এসব অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। তাদের সহায়তা প্রদান করেছে এর জন্য ইউনিয়নের পক্ষ থেকে এ ফাউন্ডেশনের সকল দায়িত্বশীলদের ধন্যবাদ জানাচ্ছি। আগামীতে ফাউন্ডেশনের মাধ্যমে আমার ইউনিয়নের অসহায় মানুষের পাশে থাকবেন এ আশাবাদ ব্যক্ত করি। একই সাথে সমাজের সকল বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানাই।

উল্লেখ্য ফাউন্ডেশনের উদ্যোক্তা শাহিন খালিক বিয়ানীবাজারের কৃতি সন্তান যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্রথম নির্বাচিত সিটি কাউন্সিলম্যান। তিনি বিয়ানীবাজারের প্রথম অনলাইন পত্রিকা বিয়ানীবাজার নিউজ ২৪ ও প্রথম ২৪ ঘন্টা টেলিভিশন চ্যানেল এবি টিভির অন্যতম পরিচালক।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

নির্বাচনী প্রচারণায় সুইজারল্যান্ড আ.লীগ

বিয়ানীবাজার নিউজ২৪’র বার্তা সম্পাদক-যুগান্তর প্রতিনিধি অসুস্থ স্বপনের শয্যা পাশে সাংবাদিক নেতৃবৃন্দ

গোলাপগঞ্জে নৌকার সমর্থনে শিক্ষার্থী সংলাপ

'আমার নেতাকর্মীদের ধরে নিয়ে যাচ্ছে পুলিশ'- সংবাদ সম্মেলনে বিএনপি-ঐক্যফ্রন্টের প্রার্থী

সিলেটে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে ম্যাচ।। মঙ্গলবার রাত থেকে মিলবে টিকেট

বিয়ানীবাজার ক্রিকেট লীগ- ঈগলস ক্লাব খাসাড়ীপাড়াকে হারালো ঘুঙ্গাদিয়া স্পোর্টিং ক্লাব

ঘোষণাঃ