১৬ই আগস্ট, ২০১৮ ইং | ২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের নকল মেয়র গ্রেফতার

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/86AFEBB1-8F23-407B-8300-DDB584A2D6B0.jpeg?resize=1200%2C630

বিয়ানীবাজার থানা পুলিশ অভিযান চালিয়ে নকল মেয়রকে গ্রেফতার করেছে। সোমবার রাতে পৌরশহরের খাসা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

জানা যায়, খাসা এলাকার একটি বাড়ির দেয়াল সড়কের জায়গায় থাকায় ভাঙ্গা পড়বে- এরকম কথা বলে বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুরের হয়ে মোবাইলে কথা বলে এ নকল মেয়র। আব্দুস শুকুরের কণ্ঠ নকল করে দাসগ্রামের হাবিবুর রহমান এর কাছে টাকা দাবি করে। হাবিবুর রহমান তাদের প্ররোচনায় পড়ে ৪৫ হাজার টাকা দেন। কয়েকদিন পরে প্রতারণারি শিকার হয়েছেন বুঝতে পেরে হাবিবুর রহমান বিয়ানীবাজার থানায় অভিযোগ দায়ের করেন।

পুলিশ অভিযোগ পেয়ে মোবাইল ট্রেসের মাধ্যমে নকল মেয়রের অবস্থান সনাক্ত করে। রাতে অভিযান চালিয়ে নকল মেয়র মুজিবুর রহমান শিপনকে খাসা এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। সে খাসা এলাকার লাল মিয়ার পুত্র। পুলিশ শিপনের সহযোগীকে গ্রেফতার করার চেষ্টা করছে। 

বিয়ানীবাজার থানার ওসি মো. শাহজালাল মুন্সী বলেন, গত জানুয়ারি থেকে মেয়র সেজে টাকা হাতিয়ে নিচ্ছে শিপনসহ তার আরেক সহযোগী। এ রকম বেশ কিছু চক্র বিয়ানীবাজারে সক্রিয় রয়েছে। আমরা সবাইকে গ্রেফতার করার চেষ্টা করছি। তিনি বলেন, শিপন কাজ শেষ করেই মোবাইল ফোন বন্ধ করে দিতো। যার কারণে তাকে গ্রেফতার করতে আমাদের বেগ পেতে হয়েছে। 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার জনতা ব্যাংকে গ্রাহক হয়রানি ও অশোভন আচরনের অভিযোগ

খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতনের প্রয়াত শিক্ষক মোফাখখারুল হক শিশির স্মরণে দোয়া মাহফিল

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জামাল হোসেনের মোটর সাইকেল চুরি

কানাইঘাটে জমি নিয়ে দু'পক্ষের সংঘর্ষে নিহত ১

৫০ বছর পূর্ণ করলো বিয়ানীবাজার সরকারি কলেজ

কলেজ রোডের নাম পরিবর্তন ও সড়কের পাশে বর্জ্য- যুক্তরাজ্যে মাথিউরা ইউনিয়নবাসীর প্রতিবাদ-নিন্দা

ঘোষণাঃ