১৫ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের নকল মেয়র গ্রেফতার

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/86AFEBB1-8F23-407B-8300-DDB584A2D6B0.jpeg?resize=1200%2C630

বিয়ানীবাজার থানা পুলিশ অভিযান চালিয়ে নকল মেয়রকে গ্রেফতার করেছে। সোমবার রাতে পৌরশহরের খাসা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

জানা যায়, খাসা এলাকার একটি বাড়ির দেয়াল সড়কের জায়গায় থাকায় ভাঙ্গা পড়বে- এরকম কথা বলে বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুরের হয়ে মোবাইলে কথা বলে এ নকল মেয়র। আব্দুস শুকুরের কণ্ঠ নকল করে দাসগ্রামের হাবিবুর রহমান এর কাছে টাকা দাবি করে। হাবিবুর রহমান তাদের প্ররোচনায় পড়ে ৪৫ হাজার টাকা দেন। কয়েকদিন পরে প্রতারণারি শিকার হয়েছেন বুঝতে পেরে হাবিবুর রহমান বিয়ানীবাজার থানায় অভিযোগ দায়ের করেন।

পুলিশ অভিযোগ পেয়ে মোবাইল ট্রেসের মাধ্যমে নকল মেয়রের অবস্থান সনাক্ত করে। রাতে অভিযান চালিয়ে নকল মেয়র মুজিবুর রহমান শিপনকে খাসা এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। সে খাসা এলাকার লাল মিয়ার পুত্র। পুলিশ শিপনের সহযোগীকে গ্রেফতার করার চেষ্টা করছে। 

বিয়ানীবাজার থানার ওসি মো. শাহজালাল মুন্সী বলেন, গত জানুয়ারি থেকে মেয়র সেজে টাকা হাতিয়ে নিচ্ছে শিপনসহ তার আরেক সহযোগী। এ রকম বেশ কিছু চক্র বিয়ানীবাজারে সক্রিয় রয়েছে। আমরা সবাইকে গ্রেফতার করার চেষ্টা করছি। তিনি বলেন, শিপন কাজ শেষ করেই মোবাইল ফোন বন্ধ করে দিতো। যার কারণে তাকে গ্রেফতার করতে আমাদের বেগ পেতে হয়েছে। 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

গোলাপগঞ্জে মরহুম ইশতিয়াক আহমদ চৌধুরী স্মরণে ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন

গোলাপগঞ্জে গাঁজাসহ আটক ২

বিয়ানীবাজারের শেওলায় বৈদ্যুতিক খুঁটিতে জোড়াতালি, দুর্ঘটনার আশঙ্কা

একুশে স্মৃতি গোল্ড অ্যাওয়ার্ডে মনোনীত হয়েছেন বিয়ানীবাজারের সন্তান খালেদ

শহীদ নাহিদ'র প্রতি ফজলে রাব্বি সেবুল'র খোলা চিঠি

শহীদ হুমায়ুন কবির চৌধুরী নাহিদের ২৪তম শাহাদত বার্ষিকীতে আ'লীগের শ্রদ্ধার্ঘ নিবেদন

ঘোষণাঃ