২২শে জুন, ২০১৮ ইং | ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

বড়লেখায় বিষপানে যুবকের আত্মহত্যা

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/7678B4EF-3A68-42C5-8992-669C949CE67B.jpeg?resize=1047%2C590

বড়লেখায় বিষপান করে এক যুবক আত্মহত্যা করেছেন। তাঁর নাম খালেদ আহমদ (২৭)। তিনি উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের দক্ষিণ কাঠালতলী গ্রামের এখলাছ উদ্দিনের ছেলে। 

নিহতের স্বজদের দাবি, খালেদ মানসিক সমস্যায় ভুগছিলেন। পুলিশ লাশ উদ্ধার করে শনিবার (০২ জুন) দুপুরে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসাপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলাদায়ের করা হয়েছে।

হাসপাতাল, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, খালেদের বাড়ি বড়লেখা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের দক্ষিণ কাঠালতলী গ্রামে হলেও তিনি বাবা-মা’র সাথে জেলার কুলাউড়া উপজেলায় থাকতেন। সেখানে তাদের নিজস্ব বাসা ও ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে। তা তিনি দেখভাল করতেন।

সম্প্রতি পরিবারের সদস্যদের সাথে তার ঝগড়া হয়। ২৬ মে বাসা থেকে বেরিয়ে যান খালেদ। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। 

শুক্রবার (০১ জুন) রাতে তিনি এলাকায় (দক্ষিণ কাঠালতলী) এলেও বাড়ি যাননি। শনিবার সকালে বাড়ির পাশে রেলস্টেশনের পরিত্যাক্ত একটি কক্ষে স্থানীয় লোকজন তাকে মুমূর্ষ অবস্থায় পড়ে থাকতে দেখেন। 

এ অবস্থায় খালেদকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে শনিবার (০২ জুন) দুপুর দুইটায় বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

ক্যান্সার আক্রান্ত বিয়ানীবাজারের ময়নুল চান বিত্তবানদের সহযোগিতা

বিয়ানীবাজার পৌরসভার অর্ধশত কোটি টাকার বাজেট আসছে ।। নতুন বাজেটে শহরকে প্রাধান্য দেয়ার আভাস

কামরানকে সাথে নিয়ে আওয়ামী লীগের দলীয় মনোয়নপত্র জমা দিলেন বিয়ানীবাজারের সন্তান মাহি উদ্দিন সেলিম

বিয়ানীবাজারে আলম হত্যাকাণ্ডের প্রধান আসামী মতিউর গ্রেফতার

বিয়ানীবাজার পৌরসভার প্রাক বাজেট নিয়ে সাংবাদকিদের সাথে মতবিনিমিয়

বিয়ানীবাজার কলেজ রোড সংস্কারে ব্যয় হবে ৪৯ লাখ টাকা ।। নতুন নাম প্রমথ নাথ সড়ক

ঘোষণাঃ