১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

জকিগঞ্জে সিএনজি-লেগুনা মুখোমুখি সংঘর্ষেআহত ৬ ।। ৩জনকে সিলেট প্রেরণ

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/re.jpg?resize=720%2C395

জকিগঞ্জ-আটগ্রাম সড়কে সিএনজি চালিত অটোরিক্সা ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৬ জন যাত্রী আহত হয়েছেন। শুক্রবার সেহরীর পূর্বে রাত পৌনে ২ টার দিকে পৌর এলাকার গন্ধদত্ত গ্রামের গোলকচাঁদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের বাঁকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় জকিগঞ্জ উপজেলার আটগ্রামের মরিচা এলাকার মুহিবুর রহমানের ছেলে নজরুল ইসলাম (৩৭), বারঠাকুরী গ্রামের আব্দুস শুক্কুরের ছেলে জালাল উদ্দিন (৪০), দুধেরচক গ্রামের হাবিবুর রহমানের ছেলে জাকারিয়া আহমদ (২৭), হানিফগ্রামের আব্দুল কাদেরের ছেলে বুরহান উদ্দিন (২৫), হানিফ গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আব্দুল আহাদ (৪১) ও অটোরিক্সার ড্রাইভার নমিক আহমদ আহত হন। স্থানীয়রা আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে জকিগঞ্জ সরকারি হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করেন। গুরুতর আহত নজরুল ইসলাম (৩৭), জালাল উদ্দিন (৪০) ও জাকারিয়া আহমদ (২৭) কে উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করা হয়।

আহতরা জানান, তাঁরা শুক্রবার সেহরীর ঘন্টাখানেক আগে জকিগঞ্জ বাজার থেকে সিএনজি চালিত (১০ সিটের) একটি আটোরিক্সা যোগে জকিগঞ্জ-আটগ্রাম সড়ক হয়ে কালিগঞ্জ যাচ্ছিলেন। এ সময় সড়কে যানচলাচল কম ছিল। পৌর এলাকার গন্ধদত্ত গ্রামের গোলকচাঁদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের টার্নিয়ে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালিত অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে গেলে গাড়ির ভেতরে থাকা সকল যাত্রী গুরুতর আহত হন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে সিএনজি চালিত অটোরিক্সাটি জব্দ করে থানায় নিয়ে আসে। তবে লেগুনা নিয়ে ড্রাইভার পালিয়ে যায়। বিষয়টির সত্যতা স্বীকার করে জকিগঞ্জ থানার এসআই কল্লোল গোস্বামী বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে গাড়ি জব্দ করে হাসপাতালে গিয়ে আহতদের দেখে এসেছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট-০৫ আসন।। কানাইঘাটে সেলিম উদ্দিন'র নির্বাচনী কার্যালয় উদ্বোধন

জকিগঞ্জে ইয়াবা রাখতে বাঁধা দেয়ায় কৃষককে পিটিয়ে আহত

সিলেট-০৫ আসন।। মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন সেলিম

ওয়েস্ট ইন্ডিজকে ২৫৬ রানের লক্ষ্য ছুঁড়ে দিল বাংলাদেশ

বিরল রোগে আক্রান্ত বিয়ানীবাজারের যুবক রাশেদ সুস্থ হতে চায়।। সহযোগিতা কামনা

সিলেটের উন্নয়নে সততার সাথে কাজ করতে চাই: ড. মোমেন

ঘোষণাঃ