১৭ই জুলাই, ২০১৮ ইং | ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

জকিগঞ্জের বন্যা দুর্গতের মধ্যে হুইপ সেলিমের ত্রাণ বিতরণ- অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/65546.jpg?resize=720%2C395

জকিগঞ্জ উপজেলার বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সাংসদ মোহাম্মদ সেলিম উদ্দিন। এ সময় তিনি বন্যার্থদের সাথে কথা বলে তাদের দুর্ভোগের বিষয়ে অবহিত হন। এ সময় হুইপ সমাজের সকল মানুষকে বন্যার্থ অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান।

অসহায় বন্যার্থদের মধ্যে ত্রাণ বিতরণকালে বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন বলেন, জকিগঞ্জ উপজেলার বন্যার্থ মানুষের জন্য প্রাথমিক পর্যায়ে ২৭ মেট্রিক টন চাল বরাদ্দ করা হয়েছে। শীঘ্রই নগদ টাকাসহ প্রয়োজনীয় আরও বরাদ্দ আসবে। এ ব্যাপারে মাননীয় ত্রাণ মন্ত্রীসহ সর্বমহলের সাথে সার্বক্ষণিক যোগাযোগ করছি। তিনি বলেন, প্রাকৃতিক দুর্যোগে কারো হাত নেই, ধৈর্য্য সহকারে তা কাটিয়ে উঠতে হবে। আল্লাহ আমাদের সে তৌফিক দান করবেন। আমি আপনাদের সন্তান হিসাবে সব সময় আপনাদের পাশে আছি, আগামীতে আপনাদের ভালবাসা-দোয়ায় পাশে থাকতে চাই। তিনি প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সরকারের নিজের ব্যক্তিগত তহবিল থেকে সাহায্য করছেন জানিয়ে প্রবাসী, সমাজের বিত্তবানের এগিয়ে আসার আহবান জানান।

সোমবার বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন জকিগঞ্জ উপজেলার বন্যাকবলিত জকিগঞ্জ পৌরসভা, জকিগঞ্জ সদর ইউনিয়ন, মানিকপুর ইউনিয়নের বন্যাকবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং পরে তিনি মানকিপুর ইউনিয়ন অফিসে বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এসময় বিরোধীদলীয় হুইপ ইছামতি উচ্চ বিদ্যালয় ও মাইজকান্দি মাদ্রাসায় আশ্রয় গ্রহণকারী শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

বন্যাদুর্গত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ ও পরিদর্শনকালে বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি’র সাথে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কাজী বিজন কুমার সিংহ, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আব্দুস শহীদ লস্কর বশীর, মানিকপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহতাব উদ্দিন চৌধুরী, কাজলসার ইউনিয়নের চেয়ারম্যান জুলকারনাইন লস্কর, জকিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আব্দুল মালেক ফারুক, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা সেলিম আহমদ, খুরশেদ আলম, আব্দুল মতিন মেম্বার, শহিদ মেম্বার, জাতীয় পার্টি নেতা নোমান উদ্দিন চৌধুরী, যুব সংহতির সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তাজু, রাসলে আহমদ, খালেদ আহমদ প্রমুখ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

গোলাপগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধের দাবিতে সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ

বিয়ানীবাজারে লিটু হত্যা- এক বছরেও উদ্ধার হয়নি অস্ত্র তদন্ত প্রতিবেদনে সনাক্ত হয়নি মূল ঘাতক

উপজেলা ছাত্রলীগ নেতা তাজুল ইসলাম চৌধুরীর পিতৃবিয়োগ।। দাফন সম্পন্ন

আ’লীগ নেতা মুছলেহ উদ্দিনের ইন্তেকাল ।। শিক্ষামন্ত্রী শোক।। বিকালে জানাযা

সড়ক দুর্ঘটনায় আহত বিয়ানীবাজরের যুবক স্বেচ্ছাসেবকলীগ নেতার ইন্তেকাল

বিয়ানীবাজারে ২ মাস পর আগামীকাল মাঠে গড়াচ্ছে আলতাফ হোসেন চৌধুরী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

ঘোষণাঃ