১৬ই জুলাই, ২০১৮ ইং | ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

এবার আর গতবারের মতো হবে না: প্রচারণার শুরুতে কামরান

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/06/kamran.jpg?resize=720%2C395

হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত ও শহীদ মিনারে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন সিলেটে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান।

আজ (রোববার) বিকেলে বদর উদ্দিন আহমদ কামরান হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করেন। পরে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেন।

এসময় কামরান বলেন, দলীয় মার্কা ঘোষণার পর থেকে জেলা ও মহানগরের সর্বস্তরের নেতৃবৃন্দের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। আমরা এ নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে ঘোষণা করেছি। আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকা প্রতিকের বিজয় নিশ্চিত করব।’
আজ থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার-প্রচারণার কাজ শুরু করেছেন বলেও জানান কমরান।

গতনির্বাচনে দলের কোন্দলের কারণে হেরেছিলেন কী না এক সংবাদিকের এমন প্রশ্নের জবাবে কামরান বলেন, এবার আর গতবারের মতো হবে না। তিনি বলেন, আওয়ামী লীগ একটি বিশাল সংগঠন। এই দলে মান অভিমান থাকতে পারে। প্রতিযোগিতা থাকতে পারে। তবে এবার আমাদের মধ্যে কোনো মতপার্থক্য নেই। নেত্রী যেভাবে নির্দেশ দিয়েছেন সেভাবে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব।

এসময় তিনি আগামী ৩০ জুলাই নির্বাচনে নগরবাসী তাদের আমানত দিয়ে তকে সেবা করার সুযোগ দেয়ার জন্য আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা হক, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আশফাক আহমদ, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক ও এডভোকেট নাসির উদ্দিন খানসহ নেতৃবৃন্দ।

এদিকে, আজ দুপুরে সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে বদর উদ্দিন কামরানের পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সিরাজ বকস।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

গোলাপগঞ্জে চাচাতো ভাইয়ের খুনি আটক।। আদালতে স্বীকারোক্তি

সিলেট ওসমানী মেডিকেলে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ইন্টার্ন চিকিৎসক আটক

বার্সেলোনা বিয়ানীবাজার সমিতি কর্তৃক আলোচনা সভা অনুষ্টিত

বৈরাগীবাজার আইডিয়াল ডিগ্রি কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবজাতকের মৃত্যু।। নাড়িভুরি বেরিয়ে গেছে ।। হাসপাতালে উত্তেজনা

আলীনগর ইউনিয়ন বিএনপি’র কমিটি ঘোষণা- সভাপতি মোয়াজ্জেম, সম্পাদক শাকি, সাংগঠনিক মামুন

ঘোষণাঃ