২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে জনতার হাতে গাড়ি চোর আটকv

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/E0737D79-F99E-484C-80ED-8F8E1A2532A7.jpeg?resize=536%2C271

 গোলাপগঞ্জে একটি প্রাইভেটকার চুরির সময় এক চোরকে আটক করেছে জনতা। সে বড়লেখা উপজেলার পশ্চিম-দক্ষিণ ভাগ গ্রামের ফরিদ আলীর পুত্র সিরাজুল ইসলাম (১৯)।

মঙ্গলবার (২২ মে) রাত ২ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে স্থানীয় জনতা ব্যারিকেড দিয়ে তাকে আটক করে।

এসময় অন্য চোরেরা পালিয়ে যায় বলে জানা যায়। পরে উত্তেজিত জনতা আটককৃত চোরকে গণপিটুনি দিলে খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার গভীর রাতে উপজেলার পৌর এলাকার রণকেলী দক্ষিণ ভাগ মডেল স্কুলের সামনে একটি প্রাইভেটকার দেখতে পান স্থানীয়রা। এসময় স্থানীয় লোকদের সন্দেহ হলে মোবাইলে বিষয়টি অন্যদের অবগত করেন। তাৎক্ষণিক বিষয়টি বুঝতে পেরে চোরেরা ঢাকাদক্ষিণের দিকে কার নিয়ে যেতে থাকে। এসময় গোটা এলাকায় বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী তাদের ব্যারিকেড দিয়ে রাখে।

তখন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে গাড়ি রেখে পালাতে গিয়ে এক চোরকে জনতা আটক করে। এসময় তার সাথে থাকা আরো ৩/৪ জন পালিয়ে যায়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলির সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজারে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

বিয়ানীবাজারে রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত হলেন মুক্তিযোদ্ধা মোঃ তাহির আলী

সেমিফাইনাল নিশ্চিত করতে পারা বাড়াবাড়ি নয়-ম্যাশ

বিয়ানীবাজারের কয়েকজন যুবকের উদ্যোগে বড়লেখায় নির্মিত হচ্ছে মসজিদ, সহযোগিতা কামনা

বিয়ানীবাজারে বজ্রপাতে বসতবাড়ির গ্যাস রাইজারে আগুন

ঘোষণাঃ