২২শে এপ্রিল, ২০১৯ ইং | ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

ঈদের আগে জকিগঞ্জ-সিলেট সড়কের সংস্কার কাজ শেষ করার নির্দেশ দিলেন হুইপ সেলিম

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/zaki.jpg?resize=720%2C395

জকিগঞ্জ-সিলেট সড়কের সংস্কার কাজের পরিদর্শনকালে সিলেট-৫ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব সেলিম উদ্দিন এমপি ঈদের আগে জকিগঞ্জ-সিলেট সড়কের সংস্কার কাজ সম্পন্ন করতে সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা ও ঠিকাদারী প্রতিষ্ঠানকে নির্দেশ দিয়েছেন।

মঙ্গলবার সকাল থেকে সিলেট-জকিগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে সংস্কার কাজ পরিদর্শনকালে তিনি এ নির্দেশ দিয়ে আরও বলেছেন, সংস্কার কাজে বিলম্ব করায় জনসাধারণ চরম দূর্ভোগে পড়েছেন। বন্ধ রয়েছে বড় যানবাহন চলাচল। সড়ক সংস্কারে বিলম্ব করা হলে মেনে নেয়া যাবেনা। রামদ্বানের ঈদের আগে জকিগঞ্জ-সিলেট সড়কের সংস্কার কাজ শেষ করতেই হবে। সড়কের সংস্কার কাজে কোন ধরণের অনিয়ম করা হলে বরদাস্ত করা হবেনা বলে হুশিয়ারী দেন। আধুনিক সরঞ্জাম ব্যবহার করে দ্রুত সময়ের মধ্যে বিধস্ত সড়কটির সংস্কার কাজ শেষ করতে তিনি সড়ক ও জনপথ বিভাগকেও সচেতন হওয়ার আহবান জানিয়েছেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সড়ক ও জনপদ বিভাগের সিলেটের নির্বাহী কর্মকর্তা উৎপল সামন্ত, জকিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজন কুমার সিংহ, সিলেট বিভাগীয় শ্রমিক ফেডারেশনের সভাপতি মুক্তিযোদ্ধা ফলিক মিয়া, জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার, সিলেট জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আব্দুস শহীদ লস্কর বশীর, যুগ্ম-সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, বিরোধী দলীয় হুইপের একান্ত সচিব রুহুল আমিন রাজু, সিলেট মহানগর যুব সংহতির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান মাহমুদ, জকিগঞ্জের মানিকপুর ইউপি চেয়ারম্যান মাহতাব আহমদ চৌধুরী, বারঠাকুরী ইউপি চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু, বারহাল ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, কানাইঘাটের দিঘীরপার ইউপির চেয়ারম্যান আলী হোসেন কাজলসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে সড়ক সংস্কারের দাবীতে গত ৫ মে থেকে পরিবহন সংগঠনগুলো জকিগঞ্জ-সিলেট সড়কে গাড়ী চালানো বন্ধ করে দিয়েছে। সড়ক পুরোভাবে সংস্কার না হওয়া পর্যন্ত এ কর্মসূচি চলবে বলেও শ্রমিকরা ঘোষণা দিলেও মঙ্গলবার সেলিম উদ্দিন এমপির আশ্বাসে শ্রমিক সংগঠনগুলো এ সড়ক দিয়ে গাড়ী চালু করার সিদ্ধান্ত নিয়েছে।

বিরোধী দলীয় হুইপ সেলিম উদ্দিন এমপির একান্ত সচিব রুহুল আমিন রাজু জানিয়েছেন, সড়কের সংস্কার কাজ পরিদর্শনকালে সিলেট বিভাগীয় শ্রমিক ফেডারেশনের সভাপতি মুক্তিযোদ্ধা ফলিক মিয়াও সাথে ছিলেন। এ সময় সেলিম উদ্দিন এমপি আশ্বাস দিয়েছেন দ্রুত সময়ের মধ্যে সড়ক সংস্কার করা হবে। এ আশ্বাসের কারণে ফলিক মিয়া জকিগঞ্জ-কালিগঞ্জ ও জকিগঞ্জ-আটগ্রাম সড়কে দু-একদিনের মধ্যে গাড়ী চালু করা হবে বলে আশ্বাস দিয়েছেন। রাজু আরও জানিয়েছেন, বুধবার থেকেই জকিগঞ্জ-সিলেট সড়কে বড় যানবাহন চলাচল স্বাভাবিক হতে পারে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট এসে পৌছেছেন সাংসদ নাহিদ

শ্রীলংকায় বোমা হামলা- সিলেটসহ দেশজুড়ে সতর্কাবস্থা

হাজী তাহির আলী ফাউন্ডেশন'র ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম অসুস্থ- দোয়া কামনা

বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ঠ বিয়ানীবাজারবাসী

বিয়ানীবাজার পৌর মেয়রের নামে ভূয়া ফেসবুক আইডি

ইফতা বিভাগে উচ্চতর ডিগ্রী পরীক্ষা দিলেন বিয়ানীবাজারের দুই ছাত্র জমিয়ত নেতা

ঘোষণাঃ