২২শে এপ্রিল, ২০১৯ ইং | ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের চারখাইয়ে সড়কের ধেবে যাওয়া ট্রাকে বাঁশের ঠেল!

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/Beanibazar-charkhai.jpg?resize=720%2C395

সিলেট-বিয়ানীবাজার সড়কে যান চলাচলের ভোগান্তি দিন ‍দিন বাড়ছে। সড়কের চারখাই বাজারে রবিবার একটি মালবাহি ট্রাকের চাকা ধেবে গেলে বাঁশের ঠেল দিয়ে ট্রাকটিকে কাঁত হয়ে পড়ে যাওয়া থেকে রক্ষা করেন স্থানীয়রা। একই সাথে কয়েক ঘন্টার চেষ্টার পর ট্রাকটিকে উদ্ধার করা হয়।

চারখাই বাজারে সড়কের মধ্যভাগে ট্রাকের পেছনের বাম পাশের চাকাগুলো ধেবে যায়। প্রায় পুরো চাকা ধেবে যাওয়ার কারণে মালবাহী ট্রাকটি কাঁত হয়ে পড়ে। এসময় ট্রাকটিকে সড়কে পড়ে যাওয়া রক্ষা করতে স্থানীয়রা কয়েকটি বাঁশ দিয়ে ট্রাকে ঠেল দেন।

ট্রাকের করুন এ পরিণতির বিষয়টি উঠে আসে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। বেশ কয়েকটি ছবি সাইদুল ইসলাম নামের একজন ফেসবুকে আপলোড করেন। এতে ভুক্তভোগীরা ফেসবুকে বিভিন্ন ধরনের মন্তব্য করেন। সড়কের করুন পরিণতি এবং সংস্কার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন ভুক্তভোগী সাধারণ মানুষ।

রবিবার বিকালে ধেবে ট্রাকটি স্থানীয়দের সহযোগিতায় চালক উদ্ধার করেন। সড়কের বর্তমান অবস্থার চিত্র তুলে ধরে শহিদুল ইসলাম বলেন, এটি একটি মহাসড়ক। অথচ অপরিচিত কেউ দেখলে ভাববে কোন মফস্বল এলাকার কাঁচা সড়ক। দীর্ঘদিন সংস্কার না হওয়ায় সড়কে ইট-সুরকিও নেই। শুধু কাদামাটি, আর গর্তে ভরে আছে চারখাই এলাকা।

 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট এসে পৌছেছেন সাংসদ নাহিদ

শ্রীলংকায় বোমা হামলা- সিলেটসহ দেশজুড়ে সতর্কাবস্থা

হাজী তাহির আলী ফাউন্ডেশন'র ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম অসুস্থ- দোয়া কামনা

বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ঠ বিয়ানীবাজারবাসী

বিয়ানীবাজার পৌর মেয়রের নামে ভূয়া ফেসবুক আইডি

ইফতা বিভাগে উচ্চতর ডিগ্রী পরীক্ষা দিলেন বিয়ানীবাজারের দুই ছাত্র জমিয়ত নেতা

ঘোষণাঃ