১৫ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

সিলেটে ঝড়ের কবলে বিমান।। দুর্ঘটনার থেকে বাঁচলেন ২শ’ যাত্রি ।। দায়িত্বশীলদের খামখেয়ালির অভিযোগ

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/biman.jpg?resize=720%2C395

বাংলাদেশ বিমানের বিজি ৬০১ ফ্লাইটটি মঙ্গলবার বিকালে সিলেট অবতরণের সময় ঝড়ে কবলে পড়ে। বৈরী আবহাওয়ার মধ্যে ঝুঁকি নিয়ে বিমানের ফ্লাইট অবতরণের সময় যাত্রিদের মধ্যে আতংক দেখা দেয়। নিরাপদে অবতরণ শেষে বিমান থেকে নামতে পারায় অনেকেই শুকরিয়া আদায় করেন। একই সাথে নতুন জীবন পাওয়ার কথা জানান যাত্রিরা।

যাত্রিদের অভিযোগ, ঢাকা থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইটটি ছাড়তে আধা ঘন্টার বেশি সময় বিলম্ব করা হয়। ঢাকায় নির্ধারীত সময়ে ফ্লাইট ছেড়ে দিলে সিলেটে এসে ঝড়ে কবলে বিমানকে পড়তে হতো না। বিমানের যাত্রি এমদাদ আহমদ বলেন, সিলেটে ঝড় হচ্ছে- এটাতো সংশ্লিষ্টদের জানার কথা। যতটুকু জানি সেই রকম প্রযুক্তিও রয়েছে। তবে কেন এতো যাত্রিকে একসাথে মৃত্যু মূখে ঠেলে দেয়া হলো। তিনি বলেন, বিমান আকাশ থেকে নামার সময় ভেতর থেকে মনে হচ্ছে সবকিছু চরমার হয়ে যাচ্ছে।

২শত যাত্রি নিয়ে বিমানের ফ্লাইটটি ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসে। ঢাকায় আধঘন্টার বেশি সময় দেরী করে ফ্লাইট ছেড়ে দেয়ায় আমাদের জীবন ঝুঁকির মধ্যে ছিল বলে জানান যুক্তরাজ্য প্রবাসী বিয়ানীবাজারের সন্তান বদরুল আমিন। তিনি বলেন, বিমানে অনেকবার যাতায়াত করেছি। এরকম মারাত্মক অভিজ্ঞতা এর আগে হয়নি। তিনি দায়িদের বিরুদ্ধে তদন্ত করে সংশ্লিষ্টদের ব্যবস্থা নেয়ার দাবি জানান। সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক এমদাদ রহমান ফেসবুকে স্ট্যাটাস দেন ‘আবারো সেই ভয়ঙ্কর বিমান যাত্রা… আল্লাহ রক্ষা করলেন, শুকরিয়া আলহামদুলিল্লাহ’।

এ বিষয়ে সিলেট ওসমানি আন্তর্জাতিক বিমানবন্দরের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার চেষ্টা করে কাউকে পাওয়া যায়নি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক ভিপি সরওয়ার আহমদকে মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটির সংবর্ধনা প্রদান

বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদককে স্মরণে দোয়া মাহফিল-শোকসভা

যুক্তরাষ্ট্রের মিশিগানে বিয়ানীবাজারের প্রবাসী তরুণদের আনন্দ ভ্রমণ

বিশ্বকাপের সেরা খেলোয়াড় সাকিব- ক্রিকইনফো ।। পুরস্কার ঘোষণা

কেউ হারেনি তবু চ্যাম্পিয়ন ইংল্যান্ড

এক থ্রো’তেই বিশ্বকাপ শেষ নিউজিল্যান্ডের, কাঁদলেন গাপটিল

ঘোষণাঃ