১৫ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে অন্যের সন্তানকে নিজের সন্তান বানিয়ে পাসপোর্ট ও তথ্য জালিয়াতির অপরাধে মহিলা গ্রেফতার

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/654-1.jpg?resize=720%2C395

বিয়ানীবাজার অন্যের তিন সন্তানকে নিজের সন্তান পরিচয়ে ভুয়া জন্মসনদ, পাসপোর্ট তৈরি করার অপরাধে এক মহিলাকে আটক করেছে পুলিশ। আটককৃত মহিলার নাম ফাতেহা বেগম ফাহিমা (২৪), সে বিয়ানীবাজার উপজেলার ছোটদেশ গ্রামের ফয়সল আহমদের স্ত্রী।

পুলিশ ও থানার অভিযোগ সূত্রে জানা যায়, বিয়ানীবাজার উপজেলার মাথিউরা দুধবকসী এলাকার মাহতাব উদ্দিনের পুত্র আশরাফ আহমদ (১৪), শেওলা দীঘলবাগ এলাকার আজীজ উদ্দিনের পুত্র সুহেল আহমদ (১৪), পার্শ্ববর্তী উপজেলা বড়লেখা গল্লাসাংগন এলাকার ময়েজ উদ্দিনের পুত্র রেদওয়ান আহমদের (১০) নামে ভুয়া জন্ম সনদ ও পাসপোর্ট তৈরি করে ফাহিমা ও তার সঙ্গীরা।

ধৃত ফাহিমা ও তার স্বামী ফয়সল আহমদের কোনো সন্তানাদি না থাকা সত্বেও উপরেল্লিখিত তিনজনকে নিজেদের সন্তান পরিচয়ে ভুয়া স্বাক্ষরের মাধ্যমে ইউরোপ পাঠানোর কাগজপত্র তৈরি করেন।

বিয়ানীবাজার থানা পুলিশ বিভিন্ন মাধ্যম থেকে তথ্য সংগ্রহ করে অভিযান চালিয়ে ফাতেহা বেগমকে তার নিজ বাড়ি থেকে আটক করে। আটককৃত আসামীর বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় জালিয়াতি মামলা দায়ের করা হয়েছে মামলা নং- নং-১০, তারিখ-১৫/০৫/২০১৮খ্রিঃ।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজালাল মুন্সী জানান, বিদেশ পাঠানোর নামে ভুয়া কাগজপত্র তৈরি করে এ রকম অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। এর সাথে জড়িত অন্যদেরও গ্রেফতার করা হবে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক ভিপি সরওয়ার আহমদকে মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটির সংবর্ধনা প্রদান

বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদককে স্মরণে দোয়া মাহফিল-শোকসভা

যুক্তরাষ্ট্রের মিশিগানে বিয়ানীবাজারের প্রবাসী তরুণদের আনন্দ ভ্রমণ

বিশ্বকাপের সেরা খেলোয়াড় সাকিব- ক্রিকইনফো ।। পুরস্কার ঘোষণা

কেউ হারেনি তবু চ্যাম্পিয়ন ইংল্যান্ড

এক থ্রো’তেই বিশ্বকাপ শেষ নিউজিল্যান্ডের, কাঁদলেন গাপটিল

ঘোষণাঃ