২০শে মে, ২০১৯ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

হবিগঞ্জে সিলেটগামী শ্যামলী পরিবহনের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে ।। নিহত ৩- আহত অর্ধশত

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/hob.jpg?resize=720%2C395

ঢাকা থেকে ছেড়ে আসা  সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রিবাহীবাস আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। বাসটি অন্য বাসকে ওভারটেক করে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারায়। এতে বাসের ৩ যাত্রি নিহত ও অর্ধশত যাত্রি আহত হয়েছেন। গুরুতর আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, হবিগঞ্জের অলিপুর এলাকায় আসার পর যাত্রিবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদের পড়ে যায়। এ সময় সড়কে যানজট দেখা দেয়। স্থানীয় এলাকাবাসী, বিভিন্ন বাসের যাত্রি দুর্ঘটনাকবলিত বাসের ভেতর থেকে আহত যাত্রিদের বের করেন।

ঢাকা থেকে আসার পথে দুর্ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহজাহানুল ইসলাম লায়েক। তিনি বলেন, অসংখ্য যাত্রি আহত হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশংকাজনক। অর্ধশত যাত্রিদের বিভিন্ন গাড়িতে করে হাসপাতালে পাঠানো হয়েছে। আমাদের গাড়িতেও আহত যাত্রিদের উঠানো হয়েছে।

কিভাবে বাসটি দুর্ঘটনার কবলে পড়লো এ বিষয়ে লায়েক বলেন, আমাদের গাড়িটিকে ওভারটেক করে একটু সামনে ট্রাকের সাথে ধাক্কা লেগে বাসটি নিয়ন্ত্রণ হারায়। আমাদের চোখের সামনে এ ঘটনাটি ঘটেছে। লায়েক জানান, সোমবার রাত ১১টা ঢাকা থেকে তিনি বিয়ানীবাজারের উদ্দেশ্যে যাত্রা করেন। রাস্তায় তীব্র যানজটের কারণে সকাল সাড়ে ১০টায় তারা জুড়ী পর্যন্ত এসেছেন।

দুর্ঘটনা খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

রোটার‍্যাক্ট ক্লাব অব বিয়ানীবাজার’র নগদ অর্থ বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আর মাত্র ৯দিন... পরিসংখ্যান-সাম্প্রাতিক পারফরমেন্সে এগিয়ে টাইগাররা

গোলাপগঞ্জে মাদ্রাসা শিক্ষককের বিরুদ্ধে ছাত্রকে হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগ

গোলাপগঞ্জে নদীভাঙ্গনে বিলীন হচ্ছে রাস্তা

অস্ত্রসহ বিয়ানীবাজারের দুই যুবক আটক- থানায় হস্তান্তর

বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন

ঘোষণাঃ