২০শে অক্টোবর, ২০১৮ ইং | ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

সরকার সব সময় অসহায় মানুষের পাশে রয়েছে- বিয়ানীবাজারে শিক্ষামন্ত্রী

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/344343.jpg?resize=720%2C395

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, সরকার সব সময় দেশের অসহায় ও দুঃস্থ মানুষের পাশে রয়েছে। এসব মানুষের জীবনমান পরিবর্তনে কাজ করছে। বাংলাদেশ এখন আর গরিবের দেশ নয় জানিয়ে শিক্ষামন্ত্রী বলেন, মধ্যম আয়ের দেশে আর উন্নীত হয়েছি। এটা শেখ হাসিনার সরকারের বড় অর্জন। তিনি বলেন, বিশ্বের ৫৬টি দেশের মতো বাংলাদেশও স্যাটালাইট উত্তেক্ষেপন করেছে। শুধু এদেশের ষড়যন্ত্রকারি নয় সারা বিশ্বের কাছে বিষয়টি অবিশ্বাস্যছিল। কিন্তু শেখ হাসিনা আছেন বলেই আমরা এতোসব অর্জন ও উন্নয়নের মহাসড়কে রয়েছি।

আজ বুধবার সকালে বিয়ানীবাজার উপজেলা সভাকক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান, পৌর মেয়র আব্দুস শুকুর, ভাইস চেয়ারশ্যান রোকসানা বেগম লিমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, সহসভাপতি আব্দুল আহাদ কলা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল মুন্সী, শিক্ষামন্ত্রীর মুখপাত্র দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল প্রমুখ।

মন্ত্রী অসহায় ও দুঃস্থদের মধ্যে ৮২ বান্ডিল ঢেউটিন ও নগদ ১ কোটি ২৩ লাখ টাকা প্রদান করেন। একই অনুষ্ঠানে ৮১১টি পরিবারের মধ্যে ১ কোটি ৪ লাখ টাকা মূল্যের সৌরবিদ্যুৎ বিতরণ করেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি চিকিৎসকদের পাশে কানাইঘাটের ডা. রেজা আলী

৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর

দাবি আদায় না হলে ২৮ ও ২৯ অক্টোবর সিলেটে পরিবহন ধর্মঘট

কাল থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ

গোলাপগঞ্জ পৌরসভা মেয়র পদে উপ-নির্বাচন নিয়ে যা বললেন আ.লীগের পরাজিত প্রার্থী পাপলু

বিশ্বকাপ ট্রফির সিলেট ভ্রমণ

ঘোষণাঃ