১৬ই জুলাই, ২০১৮ ইং | ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

মোগলাবাজার থেকে ৪ ছিনতাইকারী আটক

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/656473473.jpg?resize=720%2C395

সিলেটের মোগলাবাজার এলাকা থেকে একটি প্রাইভেটকার সহ চার ছিনতাইকারীকে আটক করেছে মোগলাবাজার থানা পুলিশ। বৃহস্পতিবার (২৪ মে) রাত পৌনে ১১টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন- ইউসুফ মিয়ার ছেলে জুবায়ের আহমদ (২১), আব্দুল মিয়ার ছেলে মো. তারেক মিয়া (২০), নরেন্দ্র মালাকারের ছেলে গকুল মালাকার(২০), বজেন্দ্র মালাকারের ছেলে বিভাস মালাকার (২৩)। এরা সবাই মৌলভীবাজারের রাজনগর উপজেলার পাঁচগাও গ্রামের বাসিন্দা।

জানা যায়, সিলেটের হুমায়ুন রশীদ চত্বর থেকে ফেঞ্চুগঞ্জ নিয়েও যাওয়ার কথা বলে প্রান্ত দাস নামে এক ব্যক্তিকে ছিনতাইকারীরা তাদের প্রাইভেটকারে তুলে। তারপর হত্যার ভয় দেখিয়ে প্রান্ত দাসের সাথে থাকা একটি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর ছিনতাইকারীরা তাকে শ্রীরামপুর বাইপাস এলাকায় ফেলে রেখে চলে যায়।

তাৎক্ষণিক বিষয়টি প্যারাইরচক পয়েন্টে দায়িত্বরত পুলিশ অফিসার (এসআই) জয়ন্ত কুমার দে কে অবগত করা হলে তিনি সিলেট শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালান।

পরবর্তীতে রাত পৌনে ১১টার দিকে মোগলাবাজার থানার সামনে থেকে প্রাইভেটকার সহ ছিনতাইকারীদের গ্রেপ্তার করে মোগলাবাজার থানা পুলিশ।

এসময় ছিনতাইকারীদের কাছ থেকে নগদ টাকা এবং মোবাইল ফোন সেট উদ্ধার করা হয় সেই সাথে ছিনতাইয়ের সময় ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করে পুলিশ।

এ ঘটনায় মোগলাবাজার থানায় আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধে একটি মামলা (নং-১০ তারিখ-২৫/০৫/২০১৮) দায়ের করেন প্রান্ত দাস। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা ছিনতাইয়ের বিষয়টি স্বীকার করেছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ২ মাস পর আগামীকাল মাঠে গড়াচ্ছে আলতাফ হোসেন চৌধুরী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

গোলাপগঞ্জে চাচাতো ভাইয়ের খুনি আটক।। আদালতে স্বীকারোক্তি

সিলেট ওসমানী মেডিকেলে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ইন্টার্ন চিকিৎসক আটক

বার্সেলোনা বিয়ানীবাজার সমিতি কর্তৃক আলোচনা সভা অনুষ্টিত

বৈরাগীবাজার আইডিয়াল ডিগ্রি কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবজাতকের মৃত্যু।। নাড়িভুরি বেরিয়ে গেছে ।। হাসপাতালে উত্তেজনা

ঘোষণাঃ