১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্যবসায়ী সৈবন হত্যায় সরাসরি জড়িত শামীমকে কারাগারে প্রেরণ- পুলিশের কাছে স্বীকারোক্তি

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/soibon-2.jpg?resize=720%2C395

বিয়ানীবাজার থানা পুলিশ ব্যবসায়ী সহিব উদ্দিন সৈবন হত্যায় জড়িত আরেককে আসামীকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার রাতে নেত্রকোনা সদর থানা এলাকার শিমুলআটি এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। এ নিয়ে ব্যবসায়ী সৈবন হত্যায় যুক্ত ২জনকে পুলিশ গ্রেফতার করেছে।

বিয়ানীবাজার থানা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শামীম বিশ্বাস হত্যাকাণ্ডে সরাসরি যুক্ত থাকার বিষয়টি স্বীকার করেছে। তাকে আরও জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতের কাছে রিমান্ড আবেদন করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সীর নেতৃত্বে ঘাতক শামীমকে গ্রেফতার অভিযানে অংশ নেন ওসি তদন্ত জাহিদুল হক, মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই সুরঞ্জিত দাস ও এসআই বিরাজ। নেত্রকোনা সদর থানাধীন শিমুলআটির সাদির বিশ্বাসের বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে সাদির বিশ্বাসের পুত্র শামীম বিশ্বাস (২০)কে সৈবন হত্যা মমালার সন্দেহভাজন আসামী হিসাবে গ্রেফতার করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী শামীম বিশ্বাস সহিব উদ্দিন সৈবন হত্যাকান্ডে সরাসরি জড়িত থাকার বিষয়টি স্বীকার করে।

গ্রেফতারকৃত শামীমসহ ব্যবসায়ী সৈবন হত্যা মিশনে অংশ নেয়া ঘাতক ৪ জনের ৩জনের বাড়ি ছিল সিলেটে। একমাত্র শামীমের বাড়ি ছিল সিলেটের বাইরে। বৃহস্পতিবার শামীমকে নিজ বাড়ি থেকে গ্রেফতারের পর শুক্রবার সন্ধ্যায় বিয়ানীবাজার নিয়ে আসা হয়। এর আগে গত ২৮ এপ্রিল মামলার প্রধান আসামী জাকির হোসেনকে পুলিশ তার শ্বশুড়বাড়ি বিয়ানীবাজারের সড়ক ভাংগনি এলাকা থেকে গ্রেফতার করে। গত ১৩ মে বিয়ানীবাজার থানার রিমান্ড শেষে আদালতে প্রেরণ করা হলে ১৬৪ ধারায় জাকির স্বীকারোক্তিমুলক জবানবন্ধি পেশ করে। এর আগে ১১ মে পুলিশ জাকিরের দেয়া তথ্যের ভিত্তিতে কুশিয়ারা নদীর শেওলা সেতুর নীচ থেকে হত্যায় ব্যবহৃত দুইটি ছুরি ও ৭টি ঘামছা উদ্ধার করে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সী বলেন, সৈবন হত্যা মামলায় প্রধান আসামী জাকির হোসেনের দেয়া তথ্য এবং বিশেষ টেকনোলজি ব্যবহারের মাধ্যমে শামীম বিশ্বাসকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এ মামলায় জড়িত অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। আসামী শামীমকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে নবগঠিত চারখাই ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক কমিটির একসঙ্গে ১৩ জনের পদত্যাগ

সিলেট-০৬ আসনে মনোনয়ন চান সাবেক ৭ ছাত্রনেতা

সিলেটে একাধিক আসনে থাকবে না বড় দলের প্রার্থী।। সিলেট-০৬ আসনও আলোচনায়

আছিরগঞ্জ বাজারে ছাত্রলীগ-স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকা থেকে মোটরসাইকেল চুরি

সিলেট-০৬ আসনে বিএনপির প্রার্থী চায় গোলাপগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদল

ঘোষণাঃ