১৬ই জুলাই, ২০১৮ ইং | ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার পৌরসভার অচিরেই মডেল ও আধুনিক পৌরসভায় উন্নীত হবে- এড নাসির উদ্দিন খান

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/34.jpg?resize=720%2C395

বিয়ানীবাজার পৌরসভার নবনির্বাচিত পরিষদের এক বছর পূতি অনুষ্ঠানের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার ইউসুফ কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান। তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, যোগ্য নেতৃত্বের কারণে জাতির জনকের সোনার বাংলাদেশ গড়ার দ্বারপ্রান্তে আমরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্ত হাতে দেশ-বিদেশের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে একটি সুখী সমৃদ্ধ দেশ হিসাবে গড়ের তোলার কাজ করছেন। দেশের উন্নয়নের স্বার্থে আমাদের সকলের উচিত তার হাতকে আরো শক্তিশালী করা। বিভিন্ন ব্যক্তি ও গোষ্টির কথায় কিংবা প্রচারে বিভ্রান্ত না হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, যোগ্য লোক নির্বাচিত করলে এর সুফল দ্রুত সময়ের মধ্যে পাওয়া যায়। যার প্রমান এ পৌরসভার প্রথম নির্বাচিত মেয়র আব্দুস শুকুর। আমি মনে করি যেভাবে বিয়ানীবাজার সভা একটি সুষম উন্নয়নের মাধ্যমে এগিয়ে যাচ্ছে- তাতে অচিরেই আধুনিক ও মডেল পৌরসভায় উন্নীত হবে।

পৌর মেয়র আব্দুস শুকুরের সভাপতিত্বে এবং পৌর কাউন্সিলর আব্দুর রহমান আফজল ও কর্মকর্তা দিবাকর পালের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান, জকিগঞ্জের পৌর মেয়র, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাসিব মনিয়া, যুগ্ম সম্পাদক মোস্তাক আহমদ, জেলা পরিষদ সদস্য নজরুল হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সী প্রমুখ।

পৌরসভার এক বছরের উন্নয়ন নিয়ে স্মারক গ্রন্থ ‘উন্নয়ন স্মরণিকা’র মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

বক্তব্য রাখেন নাট্যাভিনেতা কটাই, শিক্ষামন্ত্রীর মুখপাত্র দেওয়ার মাকসুদুল ইসলাম আউয়াল, এডভোকেট আব্বাছ উদ্দিন, চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, কবি ফজলুল হক, সাংবাদিক আব্দুল ওয়াদুদ, মিলাদ জয়নুল ও মাছুম আহমদ, কাউন্সিলরবৃন্দ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল ও জাকির হোসেন, গবেষণা ও তথ্য সম্পাদক ছালেহ আহমদ বাবুল, প্রচার সম্পাদক হারুনুর রশিদ দিপু, পৌর আওয়ামী লীগের সভাপতি সামসুল ইসলাম, চেয়ারম্যান আব্দুল মান্নান ও গৌছ উদ্দিন, সাংবাদিক হাসানুল হক উজ্জল, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, সাধারণ সম্পাদক শাবুল আহমেদ, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহিন আলম হৃদয়সহ রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ীকসহ সকল শ্রেণি পেশার মানুষ।

 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ২ মাস পর আগামীকাল মাঠে গড়াচ্ছে আলতাফ হোসেন চৌধুরী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

গোলাপগঞ্জে চাচাতো ভাইয়ের খুনি আটক।। আদালতে স্বীকারোক্তি

সিলেট ওসমানী মেডিকেলে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ইন্টার্ন চিকিৎসক আটক

বার্সেলোনা বিয়ানীবাজার সমিতি কর্তৃক আলোচনা সভা অনুষ্টিত

বৈরাগীবাজার আইডিয়াল ডিগ্রি কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবজাতকের মৃত্যু।। নাড়িভুরি বেরিয়ে গেছে ।। হাসপাতালে উত্তেজনা

ঘোষণাঃ