২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার-চন্দরপুর সড়কে রাস্তার উপর বিদ্যুৎ লাইনে ঝুলছে গাছ! ঘটতে পারে মারাত্মক দুর্ঘটনা

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/5342-1.jpg?resize=720%2C395

বেশ কয়েকদিন থেকে গাছটি ন্যূয়ে বিদ্যুৎ সরবরাহ লাইনের উপর ঝুলছে। গত দুইদিন থেকে গাছটি ধীরে ধীরে বিদ্যুৎ লাইনকে উপর দিক থেকে চাপা দিচ্ছে। গাছ ও বিদ্যুৎ লাইন পরস্পরের সাথে যুক্ত রয়েছে বিয়ানীবাজার-চন্দরপুর সড়কের পৌরসভার রায়নগর এলাকায়।

এ অবস্থায় গাছটিও হয়ে পড়ছে বিদ্যুতায়িত। অসাবধনাবশত কেউ গাছে হাত দিলে বিদ্যুৎ পৃষ্ঠ হওয়ার ঝুঁকি রয়েছে। একই সাথে বিদ্যুতের সরবরাহকৃত দুই লাইন একত্রিত হয়ে পড়লে জনবহুল রাস্তায় ঘটতে পারে মারাত্মক দুর্ঘটনা।

স্থানীয়রা জানান, সড়কের লাসাইতলা থেকে নবাং-সুতারকান্দি ত্রিমূখী রাস্তার মধ্যখানে রায়নগর নামক এলাকায় সড়কের পাশে থাকা আকাশমনি গাছি ন্যূয়ে বিদ্যুৎ লাইনের উপর ছিল। বেশ কয়েকদিন থেকে এভাবে থাকলেও শনিবার থেকে গাছটি বিদ্যুৎ লাইনকে নীচ দিকে চাপ দিচ্ছে। এতে বিদ্যুতের দুই লাইনের মধ্যখানের জায়গা কমে আসছে।
কলেজ রোডের ব্যবসায়ী জাকির হোসেন বলেন, প্রতিদিন আসা যাওয়ার মধ্যে ওই জায়গায় আসলে গাছ ও বিদ্যুতের ‘তারে’র দিকে চোখ যায়। আজ দেখী গাছ তারের সাথে যুক্ত হয়ে গেছে। তিনি বলেন, পল্লীবিদ্যুতের বিভিন্ন দায়িত্বশীল জনবহুল এ রাস্তা দিয়ে চলাচল করেন। তারা কি এ বিষয়টি দেখেননি।

এ নিয়ে বিয়ানীবাজার পল্লীবিদ্যুতের ডিজিএম অভিলাশ চন্দ্র পাল বলেন, এ বিষয়ে আমার জানা নেই। বিষয়টি খোঁজ নিয়ে দ্রুত সময়েরে মধ্যে ব্যবস্থা নিচ্ছি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সাংবাদিক আহমদ রেজা চৌধুরী'র দাদীর ইন্তেকাল ।। সাংবাদিক মহলের শোক

বিয়ানীবাজারে নতুন নিয়োগ পাওয়া শিক্ষকের বিরুদ্ধে নাগরিক সনদ জালিয়াতির অভিযোগ

বিয়ানীবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী শিক্ষকের বেত্রাঘাতে আহত ।। হাসপাতালে ভর্তি

বিয়ানীবাজারে শিক্ষকের বেত্রাঘাতে শিক্ষার্থী আহত ।। অভিযোগ দায়ের

বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ছাত্র শিবিরের দুই নেতা গ্রেফতার

বিয়ানীবাজারে মরহুম আয়াছ আলী চৌধুরী মেধা বৃত্তি পরীক্ষা আগামী ২৫ ও ২৬ অক্টোবর

ঘোষণাঃ