১৬ই জানুয়ারি, ২০১৯ ইং | ৪ঠা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার-চন্দরপুর সড়কে রাস্তার উপর বিদ্যুৎ লাইনে ঝুলছে গাছ! ঘটতে পারে মারাত্মক দুর্ঘটনা

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/5342-1.jpg?resize=720%2C395

বেশ কয়েকদিন থেকে গাছটি ন্যূয়ে বিদ্যুৎ সরবরাহ লাইনের উপর ঝুলছে। গত দুইদিন থেকে গাছটি ধীরে ধীরে বিদ্যুৎ লাইনকে উপর দিক থেকে চাপা দিচ্ছে। গাছ ও বিদ্যুৎ লাইন পরস্পরের সাথে যুক্ত রয়েছে বিয়ানীবাজার-চন্দরপুর সড়কের পৌরসভার রায়নগর এলাকায়।

এ অবস্থায় গাছটিও হয়ে পড়ছে বিদ্যুতায়িত। অসাবধনাবশত কেউ গাছে হাত দিলে বিদ্যুৎ পৃষ্ঠ হওয়ার ঝুঁকি রয়েছে। একই সাথে বিদ্যুতের সরবরাহকৃত দুই লাইন একত্রিত হয়ে পড়লে জনবহুল রাস্তায় ঘটতে পারে মারাত্মক দুর্ঘটনা।

স্থানীয়রা জানান, সড়কের লাসাইতলা থেকে নবাং-সুতারকান্দি ত্রিমূখী রাস্তার মধ্যখানে রায়নগর নামক এলাকায় সড়কের পাশে থাকা আকাশমনি গাছি ন্যূয়ে বিদ্যুৎ লাইনের উপর ছিল। বেশ কয়েকদিন থেকে এভাবে থাকলেও শনিবার থেকে গাছটি বিদ্যুৎ লাইনকে নীচ দিকে চাপ দিচ্ছে। এতে বিদ্যুতের দুই লাইনের মধ্যখানের জায়গা কমে আসছে।
কলেজ রোডের ব্যবসায়ী জাকির হোসেন বলেন, প্রতিদিন আসা যাওয়ার মধ্যে ওই জায়গায় আসলে গাছ ও বিদ্যুতের ‘তারে’র দিকে চোখ যায়। আজ দেখী গাছ তারের সাথে যুক্ত হয়ে গেছে। তিনি বলেন, পল্লীবিদ্যুতের বিভিন্ন দায়িত্বশীল জনবহুল এ রাস্তা দিয়ে চলাচল করেন। তারা কি এ বিষয়টি দেখেননি।

এ নিয়ে বিয়ানীবাজার পল্লীবিদ্যুতের ডিজিএম অভিলাশ চন্দ্র পাল বলেন, এ বিষয়ে আমার জানা নেই। বিষয়টি খোঁজ নিয়ে দ্রুত সময়েরে মধ্যে ব্যবস্থা নিচ্ছি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

এবার চ্যাম্পিয়নদের হারিয়ে জয়ের দেখা পেলো সিলেট সিক্সার্স

বৃহস্পতিবার সকাল-বিকাল গোলাপগঞ্জের বিভিন্ন এলাকায়ও বিদ্যুৎ থাকবে না

সংরক্ষিত নারী আসনে আ.লীগের দলীয় মনোনয়ন কিনেছেন গোলাপগঞ্জের ডেইজি সারোয়ার

লিটন-ওয়ার্নারের অর্ধশতকে সিলেট সিক্সার্সের বিশাল সংগ্রহ

বিয়ানীবাজার পৌরশহরে মাছবিক্রির ঘোষণা মাইকে- জানে না পৌরসভা!

ইতালীতে বাংলাদেশ এসোসিয়েশন সানজোসেপ্পের নব গঠিত কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

ঘোষণাঃ