২০শে অক্টোবর, ২০১৮ ইং | ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে সূচনার সহযোগিতা জোরদারকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/sucona.jpg?resize=720%2C419

পুষ্টি উন্নয়নে সূচনা কর্মসূচির সাথে উপজেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা এবং স্থানীয় সরকার প্রতিনিধিদের সহযোগীতা জোরদারকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সূচনা র্কমসুচি বিয়ানীবাজার সিলেটের আয়োজনে গতকাল সোমবার (১৪ মে) বিয়ানীবাজার উপজেলার সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা র্নিবহিী কর্মকতা কাজী আরিফুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান।
বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুক্কুর, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মোয়াজ্জেম আলী খান, সহকারী কমিশনার (ভূমি) মো: মেহেদী হাসান, ডিএলও ওরনজিৎ কুমার, আরডিআরএস, বাংলাদেশের সূচনা প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী ফরাজদুক ভূঁইয়া, কোনর্সডিয়াম সেভ্য দ্যা চিলড্রেনের সিনিয়র ম্যানেজার, মোছা: খালেদা খানম ডিআরএসুু গোপাল চন্দ্র দত্ত।

এসময় আরো উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা প্রকল্প সমন্বয়কারী এবং বিয়ানীবাজার উপজেলার মনিটরিং এবং ইভালুয়েশন অফিসার, ইউনিয়ন কো-অডিনেটর ও এ্যাডমিন এন্ড ফাইন্যান্স অফিসার,গ”ভন্সে অফিসার। অনুষ্ঠানে প্রকল্প সমন্বয়কারী ফরাজদুক ভূঁইয়া সূচনার লক্ষ্য ও উদ্দেশ্য এবং সূচনার র্কাযক্রম উপস্থাপন করেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

দীর্ঘ ৫ বছর বন্ধ থাকার পর চান্দগ্রাম-বড়লেখা-কুলাউড়া সড়কে মিনিবাস সার্ভিস শুরু

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি চিকিৎসকদের পাশে কানাইঘাটের ডা. রেজা আলী

৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর

দাবি আদায় না হলে ২৮ ও ২৯ অক্টোবর সিলেটে পরিবহন ধর্মঘট

কাল থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ

গোলাপগঞ্জ পৌরসভা মেয়র পদে উপ-নির্বাচন নিয়ে যা বললেন আ.লীগের পরাজিত প্রার্থী পাপলু

ঘোষণাঃ