১৯শে জুলাই, ২০১৮ ইং | ৪ঠা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে এডুকেশন ডেভেলপমেন্ট ট্রাস্ট ( EDT)’র কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/nidonpur.jpg?resize=720%2C395

বিয়ানীবাজারে এডুকেশন ডেভেলপমেন্ট ট্রাস্ট ( EDT)’র কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নিদরপুর সুপাতলা বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি ও দাখিল উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ট্রাস্টের আহবায়ক রোটারিয়ান হাজী ফখর উদ্দিনের সভাপতিত্বে ও EDTএর সদস্য সচিব প্রভাষক আব্দুস সামাদ আজাদ ও খন্দকার লোকমান হোসেনের যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সদ্য সাবেক চেয়ারম্যান অধ্যাপক এ কে এম গোলাম কিবরিয়া তাপাদার, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিয়ানীবাজার সরকারি কলেজের মাননীয় উপাধ্যক্ষ তারিকুল ইসলাম, শিক্ষামন্ত্রী মূখপাত্র দেওয়ান মাকছুদুল ইসলাম আউয়াল, বাংলাদেশ আওয়ামী লীগ বিয়ানীবাজার পৌর শাখার সভাপতি ও এডুকেশ ডেভেলাপমেন্ট ট্রাস্ট (EDT) এর যুগ্ম আহবায়ক হাজী শামসুল হক, নিদনপুর সুপাতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাজি আবদুর রব, বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থা সংযুক্ত আরব আমিরাতের সভাপতি ও EDT এর ট্রাস্টি লুৎফুর রহমান, নিদনপুর সুপাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মনিকা দাশ, EDT এর কোষাধ্যক্ষ যুক্তরাজ্য প্রবাসী আবুল কালাম, EDT এর যুগ্ম আহবায়ক শিক্ষক ফয়জুল হক, EDT এর সদস্য রোটারিয়ান আলাল উদ্দিন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহমান আফজল, সেলিম উদ্দিন, বিশিষ্ট ব্যাবসায়ী মোহাম্মদ এনাম হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক এ কে এম গোলাম কিবরিয়া তাপাদার বলেন , শিক্ষার সংখ্যাগত পরিবর্তন হলেও গুণগত মানের কোন পরিবর্তন হয় নি। বর্তমানে ছাত্র /ছাত্রীরা পরিক্ষায় পাশ করে কিন্তু ভালো ফলাফল করে না। এদিকে লক্ষ্য রাখাতে হবে যারা এ+ পায়নি তাদের কে পড়া লেখায় আরো ভালো রেজাল্ট করতে উৎসাহিত করা- যাতে করে তারা আগামীতে ভালো ফলাফল করে।

সংবর্ধনা অনুষ্ঠানে এডুকেশন ডেভেলপমেন্ট ট্রাস্ট (EDT) এর ট্রাস্ট্রি লুৎফুর রহমান স্বাগত বক্তব্য ও নিদনপুর সুপাতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ফাহমিদা আক্তারের শুভেচ্ছা বক্তব্য শেষে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাইফুর রহমান, জবরুল ইসলাম, আহমেদ কবির ও রিপন আহমদ।

 

 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন বদরুজ্জামান সেলিম

জাতীয় পার্টি বিরোধীদল থেকে সরকার পরিচালনায় প্রস্তুত: সেলিম উদ্দিন এমপি

এইচএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে সিলেটের মেয়েরা

হাজী তাহির আলী ফাউন্ডেশন এর চেয়ারম্যান যুক্তরাষ্ট্র প্রবাসী হাজী শামসুল ইসলাম সংক্ষিপ্ত সফরে এখন বাংলাদেশে

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র নব নির্বাচিত কমিটির অভিষেক ও এ্যাওয়ার্ড প্রদান সম্পন্ন

বিয়ানীবাজারে সূচনা প্রকল্পের ‘‘কিশোরী সমাবেশ” অনুষ্ঠিত

ঘোষণাঃ