১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে এডুকেশন ডেভেলপমেন্ট ট্রাস্ট ( EDT)’র কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/nidonpur.jpg?resize=720%2C395

বিয়ানীবাজারে এডুকেশন ডেভেলপমেন্ট ট্রাস্ট ( EDT)’র কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নিদরপুর সুপাতলা বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি ও দাখিল উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ট্রাস্টের আহবায়ক রোটারিয়ান হাজী ফখর উদ্দিনের সভাপতিত্বে ও EDTএর সদস্য সচিব প্রভাষক আব্দুস সামাদ আজাদ ও খন্দকার লোকমান হোসেনের যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সদ্য সাবেক চেয়ারম্যান অধ্যাপক এ কে এম গোলাম কিবরিয়া তাপাদার, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিয়ানীবাজার সরকারি কলেজের মাননীয় উপাধ্যক্ষ তারিকুল ইসলাম, শিক্ষামন্ত্রী মূখপাত্র দেওয়ান মাকছুদুল ইসলাম আউয়াল, বাংলাদেশ আওয়ামী লীগ বিয়ানীবাজার পৌর শাখার সভাপতি ও এডুকেশ ডেভেলাপমেন্ট ট্রাস্ট (EDT) এর যুগ্ম আহবায়ক হাজী শামসুল হক, নিদনপুর সুপাতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাজি আবদুর রব, বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থা সংযুক্ত আরব আমিরাতের সভাপতি ও EDT এর ট্রাস্টি লুৎফুর রহমান, নিদনপুর সুপাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মনিকা দাশ, EDT এর কোষাধ্যক্ষ যুক্তরাজ্য প্রবাসী আবুল কালাম, EDT এর যুগ্ম আহবায়ক শিক্ষক ফয়জুল হক, EDT এর সদস্য রোটারিয়ান আলাল উদ্দিন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহমান আফজল, সেলিম উদ্দিন, বিশিষ্ট ব্যাবসায়ী মোহাম্মদ এনাম হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক এ কে এম গোলাম কিবরিয়া তাপাদার বলেন , শিক্ষার সংখ্যাগত পরিবর্তন হলেও গুণগত মানের কোন পরিবর্তন হয় নি। বর্তমানে ছাত্র /ছাত্রীরা পরিক্ষায় পাশ করে কিন্তু ভালো ফলাফল করে না। এদিকে লক্ষ্য রাখাতে হবে যারা এ+ পায়নি তাদের কে পড়া লেখায় আরো ভালো রেজাল্ট করতে উৎসাহিত করা- যাতে করে তারা আগামীতে ভালো ফলাফল করে।

সংবর্ধনা অনুষ্ঠানে এডুকেশন ডেভেলপমেন্ট ট্রাস্ট (EDT) এর ট্রাস্ট্রি লুৎফুর রহমান স্বাগত বক্তব্য ও নিদনপুর সুপাতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ফাহমিদা আক্তারের শুভেচ্ছা বক্তব্য শেষে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাইফুর রহমান, জবরুল ইসলাম, আহমেদ কবির ও রিপন আহমদ।

 

 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে নবগঠিত চারখাই ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক কমিটির একসঙ্গে ১৩ জনের পদত্যাগ

সিলেট-০৬ আসনে মনোনয়ন চান সাবেক ৭ ছাত্রনেতা

সিলেটে একাধিক আসনে থাকবে না বড় দলের প্রার্থী।। সিলেট-০৬ আসনও আলোচনায়

আছিরগঞ্জ বাজারে ছাত্রলীগ-স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকা থেকে মোটরসাইকেল চুরি

সিলেট-০৬ আসনে বিএনপির প্রার্থী চায় গোলাপগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদল

ঘোষণাঃ