১৫ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে আইন শৃঙ্খলা কমিটির সভায় রমজান উপলক্ষে বাজার মনিটরিংয়ের সিদ্ধান্ত

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/unoooo.jpg?resize=720%2C395

বিয়ানীবাজার উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা সভাকক্ষে এ সভায় পবিত্র রজমান মাস উপলক্ষে বাজারের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে বাজার মনিটরিং করার সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া যানজট নিরসনসহ বিভিন্ন বিষয় নিয়ে সভায় আলোচনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান। সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আব্দুস শুকুর, টিএইচও মোয়াজ্জেম আলী খান, সহকারি কমিশনার ভূমি মেহেদি হাসান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজালাল মুন্সী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাসিব মনিয়া, যুগ্ম সম্পাদক মোস্তাক আহমদ, পল্লীবিদ্যুতের ডিজিএম অভিলাশ চন্দ্র পাল, ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিবৃন্দ, পদস্থ কর্মকর্তা প্রমুখ।

রমজানে বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে জানিয়ে সভায় ডিজিএম অভিলাশ চন্দ্র পাল বলেন, বর্তমানে উপজেলায় কোন লোডশেডিং নেই। বর্তমানে এক সাথে উপজেলার ১০ ইউনিয়ন ও পৌরসভায় বিদ্যুৎ সরবরাহ করা হচ্ছে। তবে প্রাকৃতিক কারণে বিদ্যুৎ বিভ্রাট মাঝে মধ্যে তৈরী হলেও আমরা দ্রুত সময়ের মধ্যে তা স্বাভাবিক করছি। তিনি বলেন, রমজানে ইফতার, তারাবিহ ও সেহরী সময় একসাথে পুরো দেশের চাহিদা থাকে। আমরা চেষ্টা করবো এই সময়ে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক রাখতে। যদি সেটি না হয় তাহলে এলাকা ভাগ করে ওই সময়ে বিদ্যুৎ সরবরাহ করবো। তবে আশা করে সেরকম পরিস্থিতি তৈরী হবে না।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

গোলাপগঞ্জে মরহুম ইশতিয়াক আহমদ চৌধুরী স্মরণে ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন

গোলাপগঞ্জে গাঁজাসহ আটক ২

বিয়ানীবাজারের শেওলায় বৈদ্যুতিক খুঁটিতে জোড়াতালি, দুর্ঘটনার আশঙ্কা

একুশে স্মৃতি গোল্ড অ্যাওয়ার্ডে মনোনীত হয়েছেন বিয়ানীবাজারের সন্তান খালেদ

শহীদ নাহিদ'র প্রতি ফজলে রাব্বি সেবুল'র খোলা চিঠি

শহীদ হুমায়ুন কবির চৌধুরী নাহিদের ২৪তম শাহাদত বার্ষিকীতে আ'লীগের শ্রদ্ধার্ঘ নিবেদন

ঘোষণাঃ