১৬ই আগস্ট, ২০১৮ ইং | ২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

জাল জন্ম সনদ তৈরীর অভিযোগে বিয়ানীবাজারের এক ইউপি সদস্য কারাগারে

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/up-nazim.jpg?resize=720%2C480

বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের নাজিম উদ্দিন নামের এক ইউপি সদস্যকে আদালত কারাগারে প্রেরণ করেছেন। সোমবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেন।

জানা যায়, মুড়িয়া ইউনিয়নের ছোটদেশ এলাকার বাসিন্দা ইউপি সদস্য নাজিম উদ্দিন তিন শিশুর ভূয়া জন্ম সনদ প্রদান করেন। এ তিন শিশুদের বাড়ি উপজেলার পৃথক ইউনিয়নে হলেও তাদের মুড়িয়া ইউনিয়নের ছোটদেশ এলাকার ফয়ছলের সন্তান হিসাবে দেখানো হয়।

জাল জন্ম সনদসহ বিভিন্ন জাল কাগজ পত্র প্রদান করার অভিযোগে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে।

বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সী সত্যতা নিশ্চিত করে বলেন, ইউপি সদস্য আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে আদালত নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেন। তিনি বলেন, জেলা পুলিশের বিশেষ শাখা থেকে এ মামলা দায়ের করা হয়।

প্রসঙ্গত, গত বুধবার উপজেলার ছোটদেশ এলাকা থেকে পাসর্পোট জালিয়াতি ও ভূয়া তথ্য প্রদান করে অন্যের পুত্রকে নিজের পুত্র দাবি করে কাগজপত্র তৈরী করায় ফাতেমা নামের এক মহিলাকে আটক করে বিয়ানীবাজার থানা পুলিশ। এ মামলার আসামীদের মধ্যে ভূয়া জন্ম সনদসহ বিভিন্ন মিথ্যা কাগজ তৈরীর সাথে জড়িত থাকায় ইউপি সদস্য নাজিম উদ্দিনকেও পুলিশ আসামী করে। সোমবার আদালতে উপস্থিত হয়ে আত্মসমর্পন করে জামিন আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। এ মামলায় এজাহারভুক্ত আসামী ফয়ছল দেশের বাইরে। এবং অজ্ঞাতনামা আরও কয়েকজন আসামীও দেশের বাইরে রয়েছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার জনতা ব্যাংকে গ্রাহক হয়রানি ও অশোভন আচরনের অভিযোগ

খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতনের প্রয়াত শিক্ষক মোফাখখারুল হক শিশির স্মরণে দোয়া মাহফিল

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জামাল হোসেনের মোটর সাইকেল চুরি

কানাইঘাটে জমি নিয়ে দু'পক্ষের সংঘর্ষে নিহত ১

৫০ বছর পূর্ণ করলো বিয়ানীবাজার সরকারি কলেজ

কলেজ রোডের নাম পরিবর্তন ও সড়কের পাশে বর্জ্য- যুক্তরাজ্যে মাথিউরা ইউনিয়নবাসীর প্রতিবাদ-নিন্দা

ঘোষণাঃ