২০শে অক্টোবর, ২০১৮ ইং | ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

জাল জন্ম সনদ তৈরীর অভিযোগে বিয়ানীবাজারের এক ইউপি সদস্য কারাগারে

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/up-nazim.jpg?resize=720%2C480

বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের নাজিম উদ্দিন নামের এক ইউপি সদস্যকে আদালত কারাগারে প্রেরণ করেছেন। সোমবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেন।

জানা যায়, মুড়িয়া ইউনিয়নের ছোটদেশ এলাকার বাসিন্দা ইউপি সদস্য নাজিম উদ্দিন তিন শিশুর ভূয়া জন্ম সনদ প্রদান করেন। এ তিন শিশুদের বাড়ি উপজেলার পৃথক ইউনিয়নে হলেও তাদের মুড়িয়া ইউনিয়নের ছোটদেশ এলাকার ফয়ছলের সন্তান হিসাবে দেখানো হয়।

জাল জন্ম সনদসহ বিভিন্ন জাল কাগজ পত্র প্রদান করার অভিযোগে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে।

বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সী সত্যতা নিশ্চিত করে বলেন, ইউপি সদস্য আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে আদালত নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেন। তিনি বলেন, জেলা পুলিশের বিশেষ শাখা থেকে এ মামলা দায়ের করা হয়।

প্রসঙ্গত, গত বুধবার উপজেলার ছোটদেশ এলাকা থেকে পাসর্পোট জালিয়াতি ও ভূয়া তথ্য প্রদান করে অন্যের পুত্রকে নিজের পুত্র দাবি করে কাগজপত্র তৈরী করায় ফাতেমা নামের এক মহিলাকে আটক করে বিয়ানীবাজার থানা পুলিশ। এ মামলার আসামীদের মধ্যে ভূয়া জন্ম সনদসহ বিভিন্ন মিথ্যা কাগজ তৈরীর সাথে জড়িত থাকায় ইউপি সদস্য নাজিম উদ্দিনকেও পুলিশ আসামী করে। সোমবার আদালতে উপস্থিত হয়ে আত্মসমর্পন করে জামিন আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। এ মামলায় এজাহারভুক্ত আসামী ফয়ছল দেশের বাইরে। এবং অজ্ঞাতনামা আরও কয়েকজন আসামীও দেশের বাইরে রয়েছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি চিকিৎসকদের পাশে কানাইঘাটের ডা. রেজা আলী

৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর

দাবি আদায় না হলে ২৮ ও ২৯ অক্টোবর সিলেটে পরিবহন ধর্মঘট

কাল থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ

গোলাপগঞ্জ পৌরসভা মেয়র পদে উপ-নির্বাচন নিয়ে যা বললেন আ.লীগের পরাজিত প্রার্থী পাপলু

বিশ্বকাপ ট্রফির সিলেট ভ্রমণ

ঘোষণাঃ