১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

জকিগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/3C8AB748-3609-4780-9194-01D6F8CEB732.jpeg?resize=1008%2C577

জকিগঞ্জে মাদকসহ একজনকে গ্রেপ্তার করেছে জকিগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যার রাতে একদল পুলিশ কামালগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সুলতানপুর ইউনিয়নের সহিদাবাদ গ্রামের মৃত রাইব আলীর ছেলে ইসলাম উদ্দিন (৪০) কে ৯০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করে। অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জড়িত অন্যরা পালিয়ে যায়।

জকিগঞ্জ থানা পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে কামালগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ইসলামকে ৯০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করা হয়েছে। অন্যরা পালিয়েছে। এ ঘটনায় মাদক ব্যবসায়ী ইসলাম উদ্দিন ও সহিদাবাদ গ্রামের আব্দুন নুরের ছেলে আবুল কালাম কামুসহ জড়িত অন্য মাদক ব্যবসায়ীদেরকে আসামী করে মামলা দায়ের করা হবে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পুলিশের সোর্স কালা বাসিত অপহরণের পর হত্যার ঘটনায় একটি মামলা, মাদক ব্যবসার জন্য ৩ টি ও মারামারির দায়ে একটিসহ মোট ৫টি মামলা রয়েছে বলে নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানা পুলিশের এসআই সৈয়দ ইমরুজ তারেক।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট-০৫ আসন।। কানাইঘাটে সেলিম উদ্দিন'র নির্বাচনী কার্যালয় উদ্বোধন

জকিগঞ্জে ইয়াবা রাখতে বাঁধা দেয়ায় কৃষককে পিটিয়ে আহত

সিলেট-০৫ আসন।। মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন সেলিম

ওয়েস্ট ইন্ডিজকে ২৫৬ রানের লক্ষ্য ছুঁড়ে দিল বাংলাদেশ

বিরল রোগে আক্রান্ত বিয়ানীবাজারের যুবক রাশেদ সুস্থ হতে চায়।। সহযোগিতা কামনা

সিলেটের উন্নয়নে সততার সাথে কাজ করতে চাই: ড. মোমেন

ঘোষণাঃ