২২শে জুন, ২০১৮ ইং | ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

জকিগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/3C8AB748-3609-4780-9194-01D6F8CEB732.jpeg?resize=1008%2C577

জকিগঞ্জে মাদকসহ একজনকে গ্রেপ্তার করেছে জকিগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যার রাতে একদল পুলিশ কামালগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সুলতানপুর ইউনিয়নের সহিদাবাদ গ্রামের মৃত রাইব আলীর ছেলে ইসলাম উদ্দিন (৪০) কে ৯০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করে। অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জড়িত অন্যরা পালিয়ে যায়।

জকিগঞ্জ থানা পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে কামালগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ইসলামকে ৯০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করা হয়েছে। অন্যরা পালিয়েছে। এ ঘটনায় মাদক ব্যবসায়ী ইসলাম উদ্দিন ও সহিদাবাদ গ্রামের আব্দুন নুরের ছেলে আবুল কালাম কামুসহ জড়িত অন্য মাদক ব্যবসায়ীদেরকে আসামী করে মামলা দায়ের করা হবে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পুলিশের সোর্স কালা বাসিত অপহরণের পর হত্যার ঘটনায় একটি মামলা, মাদক ব্যবসার জন্য ৩ টি ও মারামারির দায়ে একটিসহ মোট ৫টি মামলা রয়েছে বলে নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানা পুলিশের এসআই সৈয়দ ইমরুজ তারেক।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

ক্যান্সার আক্রান্ত বিয়ানীবাজারের ময়নুল চান বিত্তবানদের সহযোগিতা

বিয়ানীবাজার পৌরসভার অর্ধশত কোটি টাকার বাজেট আসছে ।। নতুন বাজেটে শহরকে প্রাধান্য দেয়ার আভাস

কামরানকে সাথে নিয়ে আওয়ামী লীগের দলীয় মনোয়নপত্র জমা দিলেন বিয়ানীবাজারের সন্তান মাহি উদ্দিন সেলিম

বিয়ানীবাজারে আলম হত্যাকাণ্ডের প্রধান আসামী মতিউর গ্রেফতার

বিয়ানীবাজার পৌরসভার প্রাক বাজেট নিয়ে সাংবাদকিদের সাথে মতবিনিমিয়

বিয়ানীবাজার কলেজ রোড সংস্কারে ব্যয় হবে ৪৯ লাখ টাকা ।। নতুন নাম প্রমথ নাথ সড়ক

ঘোষণাঃ