২০শে অক্টোবর, ২০১৮ ইং | ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

গোলাপগঞ্জ পৌর মেয়রের জানাযা শনিবার।। বিমানবন্দর থেকে সরাসরি হাসপাতালে গেলেন শিক্ষামন্ত্রী

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/sirajol-jobbar.jpg?resize=720%2C422

গোলাপগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল জব্বার চৌধুরীর জানাজা আগামী শনিবার ২ জুন দুপুর ৩টায় গোলাপগঞ্জ এম সি একাডেমী মাঠে অনুষ্ঠিত হবে। মরহুমের পরিবারের পক্ষ থেকে সকলের উপস্থিতি ও দোয়া করার জন্য অনুরোধ করা হয়েছে।

পৌর মেয়রের মৃত্যুতে গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলা সহ সিলেটের সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। দুই উপজেলার জনপ্রতিনিধি ও বিশিষ্টজন মরহুমের আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেনা জানিয়েছেন।

এদিকে তিন দিনের সরকারি সফরে শেষে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সিলেট থেকে আজ দুপুরে বিমানযুগে ঢাকায় যান। বিমান ঢাকায় অবতরণ করার পর পৌর মেয়রের মৃত্যু সংবাদ শোনে সরাসরি ঢাকা ল্যাব এইড হাসপাতালে ছুটে যান শিক্ষামন্ত্রী।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন জনতার জব্বার হিসেবে পরিচিতি পাওয়া পৌর মেয়র সিরাজুল জব্বার চৌধুরী। তাঁর মরদেহ হাসপাতালের হীম ঘরে রাখা রয়েছে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী, রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন। তার বাড়ি পৌরএলাকার উত্তর রণকেলী গ্রামে।

পারিবারিক সুত্রে জানা যায়, সম্প্রতি সিরাজুল জব্বার চৌধুরীর শরীরে বাইপাস সার্জারি করা হয়। এতে সংক্রমন দেখা দিলে গত দু’দিন থেকে তার অবস্থা সংকটাপন্ন হয়ে উঠে। খবর পেয়ে শুভানুধ্যায়ীরা রোগমুক্তি কামনা করে বিভিন্ন স্থানে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

আজ দুপুরে পৌরসভা মিলনায়তনে মিলাদ ও দোয়ায় শরিক হন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপিসহ বিশিষ্টজন। এ সময় তাঁরা মেয়রের দ্রুত আরোগ্য কামনা করেন।

শোক- গোলাপগঞ্জ পৌর মেয়রের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

শোক জানিয়েছেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুর। তিনি শোক বার্তায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি চিকিৎসকদের পাশে কানাইঘাটের ডা. রেজা আলী

৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর

দাবি আদায় না হলে ২৮ ও ২৯ অক্টোবর সিলেটে পরিবহন ধর্মঘট

কাল থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ

গোলাপগঞ্জ পৌরসভা মেয়র পদে উপ-নির্বাচন নিয়ে যা বললেন আ.লীগের পরাজিত প্রার্থী পাপলু

বিশ্বকাপ ট্রফির সিলেট ভ্রমণ

ঘোষণাঃ