২০শে অক্টোবর, ২০১৮ ইং | ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে জনতার হাতে গাড়ি চোর আটকv

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/E0737D79-F99E-484C-80ED-8F8E1A2532A7.jpeg?resize=536%2C271

 গোলাপগঞ্জে একটি প্রাইভেটকার চুরির সময় এক চোরকে আটক করেছে জনতা। সে বড়লেখা উপজেলার পশ্চিম-দক্ষিণ ভাগ গ্রামের ফরিদ আলীর পুত্র সিরাজুল ইসলাম (১৯)।

মঙ্গলবার (২২ মে) রাত ২ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে স্থানীয় জনতা ব্যারিকেড দিয়ে তাকে আটক করে।

এসময় অন্য চোরেরা পালিয়ে যায় বলে জানা যায়। পরে উত্তেজিত জনতা আটককৃত চোরকে গণপিটুনি দিলে খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার গভীর রাতে উপজেলার পৌর এলাকার রণকেলী দক্ষিণ ভাগ মডেল স্কুলের সামনে একটি প্রাইভেটকার দেখতে পান স্থানীয়রা। এসময় স্থানীয় লোকদের সন্দেহ হলে মোবাইলে বিষয়টি অন্যদের অবগত করেন। তাৎক্ষণিক বিষয়টি বুঝতে পেরে চোরেরা ঢাকাদক্ষিণের দিকে কার নিয়ে যেতে থাকে। এসময় গোটা এলাকায় বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী তাদের ব্যারিকেড দিয়ে রাখে।

তখন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে গাড়ি রেখে পালাতে গিয়ে এক চোরকে জনতা আটক করে। এসময় তার সাথে থাকা আরো ৩/৪ জন পালিয়ে যায়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলির সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি চিকিৎসকদের পাশে কানাইঘাটের ডা. রেজা আলী

৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর

দাবি আদায় না হলে ২৮ ও ২৯ অক্টোবর সিলেটে পরিবহন ধর্মঘট

কাল থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ

গোলাপগঞ্জ পৌরসভা মেয়র পদে উপ-নির্বাচন নিয়ে যা বললেন আ.লীগের পরাজিত প্রার্থী পাপলু

বিশ্বকাপ ট্রফির সিলেট ভ্রমণ

ঘোষণাঃ