২০শে অক্টোবর, ২০১৮ ইং | ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিলে শিক্ষামন্ত্রী- ছাত্রলীগ ছাড়া আওয়ামী লীগের রাজনীতি কল্পনা করা যায় না

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/05/nahid.jpg?resize=720%2C395

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিলে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই। দেশ গড়ার পাশাপাশি দেশের মানুষের আর্তসামাজিক উন্নয়নে বর্তমান আওয়ামী লীগ সরকার কাজ করছে। তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের উন্নয়নের চিত্র সাধারণ মানুষের কাছে পৌছে দেয়ার আহবান জানিয়ে বলেন, শেখ হাসিনার সরকার দেশকে মধ্যম আয়ের দেশে উন্নীত করেছেন। জাতির জনকের তয়নার বলিষ্ট নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এ অগ্রযাত্রায় শেষ সংযোজন মহাবিশে^ বঙ্গবন্ধু স্যাটালাইট-১ উত্তেক্ষেপন। ইফতার মাহফিলে উপজেলা ছাত্রলীগের বিবদমান দুইটি (রিভারবেল্ট ও প্রপার) গ্রুপের অনুপস্থিত প্রসঙ্গ নিয়ে শিক্ষামন্ত্রী বলেন, ছাত্রলীগ ছাড়া আওয়ামী লীগের রাজনীতি কল্পনা করা যায় না। আমার উপর ছাত্রলীগ নেতাকর্মীদের অসন্তোষ ক্ষোভ থাকতে পারে। আমি শীঘ্রই সফরে এসে শুধুমাত্র ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে বসে তাদের ক্ষোভ ও দুঃখের কথা শুনবো। ছাত্রলীগের কমিটি প্রসঙ্গে তিনি বলেন, আপনার দ্রুত সময়ের মধ্যে কমিটি গঠন করুন। আওয়ামী লীগ নেতৃবৃন্দ আমাকে কি করতে হবে নির্দেশ দেন। আমি যদি আপনাদের কাচ করতে না পারি তাহলে আমাকে দায়ি করবেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়ার সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহমদের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী। ইফতার মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান।

বিশেষ অতিথির বক্তব্যে শফিকুর রহমান বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে। সরকারের সকল উন্নয়ন সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে। বাংলাদেশের সফল মন্ত্রী সিলেট-৬ আসনের সাংসদ শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি আগামী সংসদ নির্বাচনে এ আসনে নুরুল ইসলাম নাহিদকে বিজয়ী করতে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।

ইফতার মাহফিলে জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের দায়িত্বশীল, সরকারি কর্মকর্মা, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে লাইম লাইটে থাকবে যারা

দীর্ঘ ৫ বছর বন্ধ থাকার পর চান্দগ্রাম-বড়লেখা-কুলাউড়া সড়কে মিনিবাস সার্ভিস শুরু

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি চিকিৎসকদের পাশে কানাইঘাটের ডা. রেজা আলী

৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর

দাবি আদায় না হলে ২৮ ও ২৯ অক্টোবর সিলেটে পরিবহন ধর্মঘট

কাল থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ

ঘোষণাঃ