২২শে এপ্রিল, ২০১৯ ইং | ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

সিলেট ওসমানী বিমানবন্দরে এ কেমন ভুল!

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/09/usmany-bimanbondor.png?resize=720%2C426

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ইমিগ্রেশন কর্তৃপক্ষের দায়িত্বজ্ঞানহীন আচরণে হতবাক দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের যাত্রীরা।

তারা শনিবার রাতে বিজি-০২২৮ ফ্লাইটে আবুধাবি থেকে বিমানে চড়েন। পৌঁছান রোববার (১ এপ্রিল) সকাল ৬টায়। বিমান থেকে নেমে ইমিগ্রেশনের লাইনে দাঁড়ান ১৩৪ যাত্রী। ইমিগ্রেশন শেষে পাসপোর্ট হাতে নিয়ে তারা রীতিমতো হতবাক।

সেখানে ১ এপ্রিলের পরিবর্তে সিল দেওয়া হয়েছে ১ মার্চের। তাৎক্ষণিকভাবে বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হলে পরে তারা মাইকিং করে আবার সবাইকে পাসপোর্ট ফেরত দিতে বলে। এরপর হাতে লিখে তা ঠিক করে দেয়।

আবুধাবি থেকে আসা বিমানের এক যাত্রী জানান, তিনি এক মাসের জন্য সিলেট এসেছেন। তার পাসপোর্টে আবুধাবি ইমিগ্রেশনের সিল দেওয়া আছে ৩১ মার্চের। অথচ সিলেট বিমানবন্দরে পৌঁছার পর ইমিগ্রেশন কর্তৃপক্ষ তার পাসপোর্টে ১ মার্চের সিল দেয়।
তিনি বলেন, আমাকে আবুধাবি ফেরত যেতে হবে ১ মে। তখন ইমিগ্রেশনের সিলের ভুলের কারণে সে দেশের কর্তৃপক্ষ আমাদের সমস্যায় ফেলে দেবে।

বিমানের যাত্রী বিয়ানীবাজারের সাংবাদিক শাবুল আহমেদ বলেন, ‘এটা দায়িত্বজ্ঞানহীন আচরণ। তাদের এই অবহেলার কারণে অনেক বিদেশ যাত্রীর মারাত্মক ক্ষতি হতে পারে। অনেকে দেশ থেকে ফেরত যেতেও বিড়ম্বনায় পড়বেন।’

নাম প্রকাশ না করার শর্তে বিমানবন্দরের এক কর্মকর্তা সমকালকে বলেন, এটি নিয়ে রোববার ব্যাপক হৈচৈ হয়েছে। আমাদের কাছে বিষয়টি জানিয়েছেন অনেক যাত্রী। পরে ইমিগ্রেশন কর্তৃপক্ষ হাতে লিখে বিষয়টির সুরাহা করেছে।

এ ব্যাপারে ওসমানী বিমানবন্দরের ইমিগ্রেশন শাখার সহকারী পুলিশ সুপার জালাল আহমদ বলেন, বিষয়টি তিনি খতিয়ে দেখবেন। যাত্রীদের কোনো সমস্যা হলে তার সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন তিনি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট এসে পৌছেছেন সাংসদ নাহিদ

শ্রীলংকায় বোমা হামলা- সিলেটসহ দেশজুড়ে সতর্কাবস্থা

হাজী তাহির আলী ফাউন্ডেশন'র ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম অসুস্থ- দোয়া কামনা

বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ঠ বিয়ানীবাজারবাসী

বিয়ানীবাজার পৌর মেয়রের নামে ভূয়া ফেসবুক আইডি

ইফতা বিভাগে উচ্চতর ডিগ্রী পরীক্ষা দিলেন বিয়ানীবাজারের দুই ছাত্র জমিয়ত নেতা

ঘোষণাঃ