২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

সৌদিয়া আরবে অগ্নি দুর্ঘটনা- মাত্র এক বছর আগে সৌদি যান বিয়ানীবাজারের জুবের

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/04/saudia.jpg?resize=720%2C480

পরিবারে আর্থিক স্বচ্চলতা ফিরিয়ে আনতে গত বছরের এপ্রিলে সৌদি আরব পাড়ি দেন জুবের আহমদ চৌধুরী। ভাগ্য ফেরানো স্বপ্ন নিয়ে সৌদি আরব পাড়ি দেয়া যুবক জুবেরের স্বপ্ন কেড়ে নিল একটি অগ্নিদুর্ঘটনা। অগ্নিদগ্ধ জুবেরের সাথে একটি স্বপ্নের অকাল মৃত্যু হলো। ভাগ্যের লিখনে তার প্রবাস জীবনের হিসেবের খাতায় লেখা থাকলো একটি বছর।

সৌদিয়া আরবের রাজধানী রিয়াদের একটি ভবনে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরীত হয়ে ৭ বাংলাদেশীর সাথে বিয়ানীবাজারের প্রবাসী যুবক জুবের আহমদ চোধুরীর (২৮) মৃত্যু হয়েছে। এ ঘটনার খবর পেয়ে শোকাহত পরিবারের সদস্যদের আহাজারিতে আশপাশের বাতাস ভারী হয়ে গেছে। পুরো এলাকায় বইছে শোকের মাতম।

জুবের আহমদ চৌধুরী বাড়ি উপজেলার দুবাগ ইউনিয়নের সাদিমাপুর গ্রামে। তার পিতা প্রয়াত স্কুল শিক্ষক মরহুম আজাদ চৌধুরী। গত শুক্রবার অগ্নি দুর্ঘটনায় জুবের আহমদ চৌধুরীসহ আরও ৭ বাংলাদেশী প্রবাসী শ্রমিক মারা যান। সকাল ৭টার দিকে রিয়াদের আল নূরা ইউনিভার্সিটির আবাসিক এলাকায় শ্রমিকদের থাকার একটি ভবনে অগ্নিকা-ে এ হতাহতের এ ঘটনা ঘটে। আহত হন আরো ৫ শ্রমিক।

তিনি ২০১৭ সালের এপ্রিলে ভাগ্য ফেরানোর আসায় সৌদি আরব গিয়ে আর দেশে ফেরেননি। দুই ভাই ও চার বোনের মধ্যে জুবের সবার ছোট। পরিবারের সকলের স্নেহের জুবেরকে হারিয়ে পুরো পরিবার ভেঙ্গে পড়েছে। কারো মুখে কোন কথা নেই। তাঁর মৃত্যুর সংবাদ পেয়ে স্বজন ও প্রতিবেশীরা শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে ছুটে আসেন। স্বজনদের দাবি সরকারি ব্যবস্থায় দ্রুত সময়ের মধ্যে যেন জুবেরের মরদেহ দেশে আনা হয়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সাংবাদিক আহমদ রেজা চৌধুরী'র দাদীর ইন্তেকাল ।। সাংবাদিক মহলের শোক

বিয়ানীবাজারে নতুন নিয়োগ পাওয়া শিক্ষকের বিরুদ্ধে নাগরিক সনদ জালিয়াতির অভিযোগ

বিয়ানীবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী শিক্ষকের বেত্রাঘাতে আহত ।। হাসপাতালে ভর্তি

বিয়ানীবাজারে শিক্ষকের বেত্রাঘাতে শিক্ষার্থী আহত ।। অভিযোগ দায়ের

বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ছাত্র শিবিরের দুই নেতা গ্রেফতার

বিয়ানীবাজারে মরহুম আয়াছ আলী চৌধুরী মেধা বৃত্তি পরীক্ষা আগামী ২৫ ও ২৬ অক্টোবর

ঘোষণাঃ