১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটে আসছে নতুন দৈনিক, সম্পাদক আহমেদ নূর

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/04/24.jpg?resize=720%2C395

বিভাগীয় শহর সিলেট থেকে নতুন আরও একটি দৈনিক পত্রিকা আসছে। ‘সিলেট মিরর’ নামের দৈনিক পত্রিকাটির ডিক্লারেশন প্রক্রিয়া ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে।

‘মুক্ত চিন্তার দৈনিক’ স্লোগান নিয়ে প্রকাশিতব্য পত্রিকাটির সম্পাদক হিসেবে থাকবেন আহমেদ নূর। আগামি মাস থেকে পত্রিকাটি প্রকাশিত হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

নতুন এ পত্রিকার সম্পাদকীয় নীতি সম্পর্কে আহমেদ নূর বলেন, সিলেট মিরর-এর নীতি হবে স্বাধীনতা সার্বভৌমত্ব, মুক্তিযুদ্ধের চেতনা লালন, তার প্রকাশ ও বাস্তবায়নে সক্রিয়তা এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে আপসহীন থেকে পেশাদারিত্বের সঠিক প্রয়োগ।

তিনি বলেন, আমরা চাই এরকম একটি সংবাদপত্র, যা কোনো ব্যক্তি বা গোষ্ঠীর ইচ্ছাপূরণ করবে না। পত্রিকাটি হবে সকল বয়সের সকল মানুষের পারিবারিক কাগজ।
প্রকাশিতব্য দৈনিক সিলেট মিরর সম্পাদক আহমেদ নূর তিন দশকেরও বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত। বর্তমানে তিনি জাতীয় দৈনিক কালের কণ্ঠ-এর সিলেট ব্যুরো প্রধান এবং বিবিসি বাংলার সিলেটস্থ স্ট্রিংগার হিসেবে কর্মরত।

এরআগে তিনি দৈনিক প্রথম আলো ও ভোরের কাগজ পত্রিকায় সিলেট ব্যুরো প্রধান ছিলেন।

২০০৬ সালে তার সম্পাদনায় সিলেট প্রতিদিন নামে একটি দৈনিক পত্রিকা প্রকাশিত হয়েছিল। ওয়ান-ইলেভেন সরকারের সময় পত্রিকাটির প্রকাশনা বন্ধ হয়ে যায়।

নিরবচ্ছিন্ন সাংবাদিকতা পেশার পাশাপাশি আহমেদ নূর সিলেট প্রেসক্লাবে পর পর দুইবার নির্বাচিত সাধারণ সম্পাদক ও দুইবার সভাপতির দায়িত্ব পালন করেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট-০৫ আসন।। কানাইঘাটে সেলিম উদ্দিন'র নির্বাচনী কার্যালয় উদ্বোধন

জকিগঞ্জে ইয়াবা রাখতে বাঁধা দেয়ায় কৃষককে পিটিয়ে আহত

সিলেট-০৫ আসন।। মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন সেলিম

ওয়েস্ট ইন্ডিজকে ২৫৬ রানের লক্ষ্য ছুঁড়ে দিল বাংলাদেশ

বিরল রোগে আক্রান্ত বিয়ানীবাজারের যুবক রাশেদ সুস্থ হতে চায়।। সহযোগিতা কামনা

সিলেটের উন্নয়নে সততার সাথে কাজ করতে চাই: ড. মোমেন

ঘোষণাঃ