১৬ই আগস্ট, ২০১৮ ইং | ২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

মরণব্যাধি ব্লাড ক্যান্সারে রোকনের ইন্তেকাল ।। জানাযায় হাজারো মানুষের অংশ গ্রহণ

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/04/rukon.jpg?resize=720%2C395

মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত বিয়ানীবাজারের শারপার এলাকার সন্তান, এমসি কলেজের মেধাবী শিক্ষার্থী রোকুনুজ্জামান রোকনের জানাযা সম্পন্ন হয়েছে। আজ সোমবার দুপুর ২ টায় শারপার হাফিজিয়া দাখিল মাদরাসা মাঠে জানাযা সম্পন্ন হয়। হাজারো মানুষ তার জানাযার অংশ নেন। জানাযায় ইমামতি করেন আব্দুর রহমান তামেদ।

জানাযা পূর্ববর্তী সময়ে বক্তব্য রাখেন এমসি কলেজের রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক শাহজাহান কবীর, তোফায়েল আহমদ, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো. নজরুল ইসলাম, শিক্ষামন্ত্রীর একান্ত সহকারী দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সারপার গ্রামের মুরব্বী আব্দুল আহাদ হারই, সমাজকর্মী জাবেদ আহমদ তাপাদার প্রমুখ।

জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

রোকন ব্লাড ক্যান্সারের আক্রান্ত হওয়ার পর বিয়ানীবাজার নিউজ ২৪সহ বিয়ানীবাজার বিভিন্ন অনলাইন পত্রিকা সংবাদ প্রকাশ করে। তার চিকিৎসায় সহযোগিতার জন্য পরিবার থেকে আবেদন জানানো হয়। তাতে সাড়া মিলে দেশ -বিদেশের বিভিন্ন সংস্থা ও ব্যক্তির কাছ থেকে। বিশেষ করে বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট রোকনের জন্য অর্থ সংগ্রহ করে। ফান্ড রাইজিং ডিনার আয়োজনের পাশাপাশি যুক্তরাষ্ট্র ও মাধ্যপ্রাচ্যে বিয়ানীবাজারের প্রবাসী সংগঠনের সাথে যোগাযোগ করে। বিয়ানীবাজার সামাজিক সাংষ্কৃতিক সমিতি যুক্তরাষ্ট্র এবং আরব আমিরাতের বিয়ানীবাজার জনক্যাণ সংস্থা থেকে আর্থিক সহযোগিতা করা হয়।

বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্টের তত্তাবধানের ভারতের টাটা মেডিকেলে তার চিকিৎসা করা হয়। দীর্ঘ সময় ভারতে অবস্থান করে ব্রোন টান্সফার করাসহ তাকে সারিতে তুলেত চিকিৎসক সব রকম চেষ্টা করেন। কিছুটা সুস্থ হলে সম্প্রতি শেষে দেশে এসে ওসমানি হাসপাতালে চিকিৎসা নিয়েছিল। গতকাল রবিবার সন্ধ্যায় নিজ বাড়িতে ইন্তেকাল করে রোকন।

 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার জনতা ব্যাংকে গ্রাহক হয়রানি ও অশোভন আচরনের অভিযোগ

খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতনের প্রয়াত শিক্ষক মোফাখখারুল হক শিশির স্মরণে দোয়া মাহফিল

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জামাল হোসেনের মোটর সাইকেল চুরি

কানাইঘাটে জমি নিয়ে দু'পক্ষের সংঘর্ষে নিহত ১

৫০ বছর পূর্ণ করলো বিয়ানীবাজার সরকারি কলেজ

কলেজ রোডের নাম পরিবর্তন ও সড়কের পাশে বর্জ্য- যুক্তরাজ্যে মাথিউরা ইউনিয়নবাসীর প্রতিবাদ-নিন্দা

ঘোষণাঃ