২৫শে এপ্রিল, ২০১৮ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে দক্ষিন ভাগ সপ্রাবি’র সীমানার প্রাচীর ও গেইটের উদ্বোধন

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/04/wKKKK.jpg?resize=720%2C498

বিয়ানীবজার উপজেলার দক্ষিন দুবাগে অবস্থিত দক্ষিন ভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত দেয়াল ও গেইটের উদ্বোধন করা হয়েছে। গত বৃহস্পতিবার নব নির্মিত এ স্থাপনার উদ্বোধন শেষে বিদ্যালয় প্রাঙ্গনে অয়োজিত এক অনুষ্ঠানে দেয়াল ও গেইট দাতা হা: গুলজার আহমদ চৌধুরীকে বিশেষ সম্মাননা এবং সদ্য বিদায়ী বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বাছিতকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ওহিদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং সিনিয়র শিক্ষক আব্দুস সামাদ চৌধুরী আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুফতি শিব্বির আহমদ। বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা সহকারি শিক্ষা কর্মকতা আশিকুর রহমান,জাকির হোসেন, আশরাফুল আলম, দুবাগ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাওফিক মাহমুদ চৌধুরী, সংবর্ধিত অতিথি স্থাপনার দাতা গুলজার আহমদ চৌধুরী, স্থানীয় ইউপি সদস্য আলমাছ উদ্দিন দুদু, সমাজসেবক জিবরীয়া আহমদ চৌধুরী প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা ব্যয়বহুল সীমান প্রাচীর এবং গেইট নির্মানে আর্থিক সহায়তা প্রদান করায় হা: গুলজার আহমদ চৌধুরীর প্রসংসা করে প্রত্যন্ত অঞ্চলের শিক্ষার প্রসার করতে এলাকার বিত্তবানদের সহযোগিতার আহবান জানান।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সুরমা নদীতে অজ্ঞাত মহিলার লাশ

সংবাদ সম্মেলনের একটি অংশের প্রতিবাদ জানিয়েছেন সুপাতলার সুভাষ দাস

গোলাপগঞ্জের চারটি সড়কের সংস্কার কাজের উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী

সংবাদ সম্মেলনে প্রবাসী মনজ্জির আলী- নিজের জমি সংস্কার করতে গিয়ে হামলা-মামলার শিকার হয়েছি

যুবলীগ নেতা এড. আব্বাছের শয্যাপাশে শিক্ষামন্ত্রী।। প্রয়োজনীয় চিকিৎসা নিশ্চিত করতে নির্দেশ প্রদান

বিয়ানীবাজার পৌর বাস টার্মিনালের ভূমির দখল হস্তান্তর

ঘোষণাঃ