১৭ই জুলাই, ২০১৮ ইং | ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের মাথিউরা সিনিয়র মাদ্রাসায় গাইড বই না নেয়ায় শিক্ষার্থীকে শিক্ষকের বেত্রাঘাত

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/04/3.jpg?resize=720%2C395

সরকার গাইড বই নিষিদ্ধ করলেও মাদ্রাসায় গাইড বই না নেয়ায় এক মাদ্রাসা ছাত্রকে বেত্রাঘাত করার অভিযোগ পাওয়া গেছে। বিয়ানীবাজার উপজেলার মাথিউরা সিনিয়র ফাযিল মাদ্রাসার সপ্তম শ্রেণির শিক্ষার্থী মারজান আহমদকে মাদ্রাসায় গাইড বই না নেয়ার অপরাধে বেত্রাঘাত করেন শিক্ষক মাওলানা নুরুল ইসলাম জিহাদি। এ অভিযোগ শিক্ষার্থীর স্বজনদের। বিষয়টি মাদ্রাসা পরিচালনা পর্ষদের দায়িত্বশীলদের প্রাথমিকভাবে শিক্ষার্থীর পরিবার থেকে অবহিত করা হয়েছে।

মাথিউরা পূর্বপাড় এলাকার ফখরুল ইসলামের পুত্র মারজান আহমদ বাড়িতে দিয়ে পরিবারের সদস্যদের কাছে বিষয়টি অবহিত করে। তার পীঠে ও দুই বাহুতে ব্রেতাঘাতের বেশ কয়েকটি চিহ্ন রয়েছে। পীঠের একটি আঘাত থেকে রক্ত বের হওয়ার চিহ্ন এবং বাম হাতের বাহুতে বেতের আঘাতে রক্ত জমাট বাধার বিষয়টি ফুটে উঠে।

শিক্ষক মাওলানা নুরুল ইসলাম জিহাদি বলেন, ক্লাসে লেখা পড়া পারেনা। এক পর্যায়ে নিজেকে সামলে রাখতে পারিনী। বেত দিয়ে কয়েকটি মেরেছি। পরে নিজের ভুল বুঝতে পেরে ক্লাসে গিয়ে তাকে খুজে আর পাইনি। এ ঘটনা আমি খুব অনুতপ্ত ও লজ্জিত। শ্রেণি কক্ষে বেত নেয়া ও গাইড বই নিষিদ্ধ বিষয়ে তাঁর জানা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি জানা আছে, শ্রেণি কক্ষে তাকে অমনোযোগী দেখে নিজেকে সামলে রাখতে পারিনী।

এ বিষয়ে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল আলিম বলেন, বিষয়টি শিক্ষার্থীর পরিবারের কাছ থেকে শুনেছি। ম্যানেজিং কমিটির দায়িত্বশীলরাও অবহিত হয়েছেন। আমি শিক্ষার্থীর পরিবারকে আশ্বস্থ করেছি- বিষয়টি গুরুত্বসহকারে দেখা হবে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

গোলাপগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধের দাবিতে সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ

বিয়ানীবাজারে লিটু হত্যা- এক বছরেও উদ্ধার হয়নি অস্ত্র তদন্ত প্রতিবেদনে সনাক্ত হয়নি মূল ঘাতক

উপজেলা ছাত্রলীগ নেতা তাজুল ইসলাম চৌধুরীর পিতৃবিয়োগ।। দাফন সম্পন্ন

আ’লীগ নেতা মুছলেহ উদ্দিনের ইন্তেকাল ।। শিক্ষামন্ত্রী শোক।। বিকালে জানাযা

সড়ক দুর্ঘটনায় আহত বিয়ানীবাজরের যুবক স্বেচ্ছাসেবকলীগ নেতার ইন্তেকাল

বিয়ানীবাজারে ২ মাস পর আগামীকাল মাঠে গড়াচ্ছে আলতাফ হোসেন চৌধুরী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

ঘোষণাঃ