২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার সাচনা ফার্মেসীতে পুলিশের তল্লাশি: উপজেলা বিএনপি’র নিন্দা

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/06/Beanibazar-map.png?resize=720%2C400

বিয়ানীবাজার পৌরশহরে বিএনপি নেতার মালিকানাধী ব্যবসা প্রতিষ্ঠান তল্লাশি চালিয়েছে পুলিশ। রবিবার গভীর রাতে পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) মোস্তাক সরকার। সাচনা ফার্মেসী (নতুন নাম সাজান) নামক এ প্রতিষ্টানের মালিক উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল কুদ্দুছ। গত ৭ ফেব্রুয়ারী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায়ের আগের দিন পুলিশ তাঁেক গ্রেফতার করে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজালাল মুন্সী অভিযানের সত্যতা স্বীকার করে বলেন, ওই ফার্মেসী থেকে বিএনপির দলীয় কার্যক্রম পরিচালনার জন্য লন্ডনে টাকা-পয়সা পাঠানো হয় বলে অভিযোগ আছে। পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে এ অভিযান চালানো হয়েছে।

প্রতিষ্টানের মালিক আব্দুল কুদ্দুছ জানান, রাত প্রায় দেড়টার দিকে বিপুল সংখ্যক পুলিশ তার ব্যবসা প্রতিষ্টানে তল্লাশির নামে অরাজকতা চালিয়েছে। ওসি সাহেব তাকে ফোন করে লন্ডনে তারেক রহমানের কাছে টাকা-পয়সা পাঠান কিনা, জানতে চেয়েছেন।

এদিকে দলীয় নেতার ব্যবসা প্রতিষ্টানে তল্লাশির নিন্দা জানিয়েছেন বিয়ানীবাজার উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুল এবং সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ এক বিবৃতিতে জানান, বিএনপি রাজনীতির সাথে সংশ্লিষ্ট থাকায় একজন প্রতিষ্টিত ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্টানে এ ধরণের তল্লাশি অত্যন্ত জগণ্য এবং বাকশালী মনোভাবের পরিচয় বহণ করে।

রাজনৈতিকভাবে সহাবস্থানের এ জনপদকে বিনা উস্কানীতে যারা অস্থিতিশীল করছে, তারা একসময় বিপদগামী হবে। ভবিষ্যতে তারা এ ধরণের হয়রানীর বিরুদ্ধে পুলিশকে আরো সতর্ক থাকার আহবান জানিয়ে বলেন, অন্যথায় বিয়ানীবাজারবাসীকে সঙ্গে নিয়ে তা দৃঢ়ভাবে মেকাবেলা করা হবে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

আবারও টাইগারদের ত্রাণ কর্তা মুশফিক রহিম ।। বড় স্কোরের পথে বাংলাদেশ

'কুশিয়ারা' এক সুন্দরী নদীর নাম

বিয়ানীবাজার সরকারি কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

বিয়ানীবাজার কলেজ রোডে রিকশা উলটে দুজন মহিলা যাত্রী আহত

বিয়ানীবাজারে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন সম্পন্ন

বড়লেখায় অপহরণের ২৫ দিনেও উদ্ধার হয়নি কলেজছাত্রী

ঘোষণাঃ